কুবি বসুন্ধরা শুভসংঘের নেতৃত্বে তারিন-ফরহাদ


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৬:০০ অপরাহ্ন, ২০শে অক্টোবর ২০২৪


কুবি বসুন্ধরা শুভসংঘের নেতৃত্বে তারিন-ফরহাদ
ছবি: প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বসুন্ধরা শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০২০-২১ বর্ষের শিক্ষার্থী তারিন সুমাইয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের ২০২১-২২ বর্ষের ফরহাদ কাউছার।


রবিবার (২০ অক্টোবর) বসুন্ধরা শুভসংঘের পরিচালক এবং কালের কণ্ঠ'র জ্যেষ্ঠ সহ-সম্পাদক জাকারিয়া জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।


আরও পড়ুন: জাবিতে র‍্যাগিংয়ের বিরুদ্ধে র‍্যালি-মানববন্ধন


উক্ত কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান এবং সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম। এছাড়া উপদেষ্টা হিসেবে আরো রয়েছেন নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক অমিত দত্ত এবং বাংলা বিভাগের প্রভাষক মো. গোলাম মাহমুদ পাভেল।


তাছাড়াও কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মারুফ শেখ, শামীম আহমেদ ও সজীব আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে এন. এইচ. রনি, জয় রায়, অন্তরা সাহা ও শাকিল আহমেদ। সাংগঠনিক সম্পাদক হিসেবে ইমরান মিয়া এবং সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে তাসমিমা তাহরিন ঐশী ও জহিরুল ইসলাম জয়।


আরও পড়ুন: এক নজরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একুশটি আবাসিক হল


এছাড়াও কমিটিতে অর্থ সম্পাদক হিসেবে মো. রাকিবুল হাসান, দপ্তর সম্পাদক মো. তাহসিনুজ্জামান, নারী ও সমাজকল্যাণ বিষয়ক  সম্পাদক মারিয়া মুরসালিন, প্রচার সম্পাদক সাইমুল ইসলাম শুভ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সায়েমা হক, ক্রীড়া সম্পাদক নূর আখের মওলা, আইন বিষয়ক সম্পাদক বায়েজিদ হোসেন, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আবু হানিফ। তাছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন আয়েশা সিদ্দিকা, আবু জায়েদ এবং নিলয় সরকার।


উল্লেখ্য, ২৩ সদস্যের নির্বাচিত এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।


এমএল/