চুয়াডাঙ্গায় রেললাইনের উপর থেকে গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১০ অপরাহ্ন, ২১শে অক্টোবর ২০২৪


চুয়াডাঙ্গায় রেললাইনের উপর থেকে গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ এলাকায় রেল লাইনের উপর থেকে শিলা খাতুন (২৩) নামের এক গৃহবধুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করছে পুলিশ। 


সোমবার (২১ অক্টোবর) সকাল  ৯টার দিকে মুন্সিগঞ্জ রেলস্টেশনের অদূরে রেললাইনের উপর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিলা খাতুন আলমডাঙ্গা উপজেলার রোয়াকুলি গ্রামের হামিদুল ইসলামের মেয়ে। তিনি একই এলাকার রাসেল আলীর স্ত্রী।


আরও পড়ুন: চুয়াডাঙ্গায় গৃহবধূকে গলাকেটে হত্যা


পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে রেললাইনের উপর এক নারীর  রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের শরীরে ধারাল অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, কুপিয়ে হত্যার পর মরদেহ রেললাইনের উপর ফেলে রাখা হয়েছে। খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার খন্দকার গোলাম মওলা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামানসহ জিআরপি পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা।


চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মাসুদ রানা জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আরএক্স/