মাল্টার ভেতরে ইয়াবা এনে বিক্রি করতো আয়াছ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মাল্টার ভেতরে ইয়াবা এনে বিক্রি করতো আয়াছ

মাল্টার মধ্যে ছিল ইয়াবা লুকানো। এ অবস্থায় মো. আয়াছ নামের এক মাদক ব্যবসায়ী মাদক বিক্রি করছিলেন। এমন সময় রাজধানীর শান্তিনগরে মাল্টার মধ্যে ইয়াবাসহ তাঁকে গ্রেপ্তার করে পল্টন মডেল থানা পুলিশ। গতকাল শনিবার রাতে এ ঘটনাটি ঘটে। রোববার (১৭ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) সূত্র থেকে এ খবর জানা গেছে।

জানা যায়, শান্তিনগরে মাল্টা ফলের ভিতরে অভিনব কায়দায় ইয়াবা বহনকালে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তির নাম মো. আয়াছ। সে সময় তার কাছ থেকে এক হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দীন মিয়ার বরাত জানা যায়, একজন মাদক ব্যবসায়ী শান্তিনগর এলাকার গ্রীন হোমিও হলের সামনে মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান আয়াছকে গ্রেপ্তার করা হয়। এ সময় আয়াছের দেহ তল্লাশি করে তাঁর ডান হাতে থাকা পলিব্যাগে মাল্টা ফল দেখতে পাওয়া যায় এবং এ মাল্টাগুলোর ভিতর তিনি বিশেষ কায়দায় ইয়াবা বহন করছিলেন।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আয়াছ জানিয়েছন সে সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে পল্টন থানা এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে থাকেন। তাঁর বিরুদ্ধে পল্টল মডেল থানায় মামলা হয়েছে।

এসএ/