কিশোরীকে ১১ দিন আটকে রেখে ধর্ষণ, ইমাম গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কিশোরীকে ১১ দিন আটকে রেখে ধর্ষণ, ইমাম গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ১১ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে মসজিদের এক ইমামের বিরুদ্ধে। পুলিশ অভিযুক্ত ইমাম মাওলানা মোঃ শাহাদাত হোসেনকে (৪৩) গ্রেফতার করেছে।

ফতুল্লায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ১১ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে একটি মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মসজিদের ইমাম মাওলানা মো. শাহাদাৎ হোসেন (৪৩)।

শুক্রবার (২২ এপ্রিল) ভোরে শাহাদাত হোসেনকে ফতুল্লার মাসদাইর এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহাদাত হোসেন মাসদাইর এলাকার একটি মসজিদের ইমাম।

অভিযোগ সূত্রে জানা গেছে , ভূক্তভোগীর ছোট ভাই জামতলীর স্থানীয় একটি নুরানী হিজফখানায় আবাসিক ছাত্র। এজন্য মাঝেমাঝেই ছোট ভাইয়ের জন্য খাবার নিয়ে ভূক্তভোগী ওই হেফজখানায় যেতেন। অভিযুক্ত ইমাম শাহাদাত হোসেন ওই হিফজখানার খতিব। হিফজখানায় আসা-যাওয়ার সময়ই সম্প্রতি ভূক্তভোগীকে প্রেমের প্রস্তাব দেয় শাহাদাত হোসেন। চলতি এপ্রিল মাসের ৮ তারিখ সন্ধ্যা সাতটায় ভূক্তভোগী জামতলায় গেলে শাহাদাত হোসেন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নবীগঞ্জ এলাকার একটি বাসায় নিয়ে তাকে আটকে রাখে এবং বিয়ের প্রলোভনে সেখানেই একাধিকবার ধর্ষণ করে। এরপর, গত ১৯ এপ্রিল বিকেলে ভূক্তভোগীকে বাড়ি পাঠিয়ে দেয় অভিযুক্ত শাহাদাত।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির জানান, অভিযুক্ত মাওলানকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এসএ/