নওগাঁয় ৭ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নওগাঁয় ৭ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

নওগাঁর মান্দায় ৭ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। নিহত শিশুটি নিম বাড়িয়া গ্রামের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

শনিবার (২৩ এপ্রিল) গ্রামের পাশে বাঁশঝাড় থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মান্দা উপজেলার ভালাইন ইউনিয়নের পশ্চিম লক্ষণপুর গ্রামে এ বর্বরোচিত ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য হারুন-অর-রশীদ জানান, গ্রামের আব্দুল বারীর বাড়িতে মিলাদের অনুষ্ঠান চলছিল। লোকজন আয়োজনে ব্যস্ত ছিলেন। হঠাৎ করেই বিকেল ৪টা থেকে শিশুটি নিখোঁজ হয়। তাকে মিলাদ বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিল না।

তিনি আরও জানান, ইফতারের আগ মুহূর্তে বাড়ির অদূরে গোবিন্দ চন্দ্রের বাঁশঝাড়ে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, লাশ উদ্ধারের সময় মৃতদেহের পরনে কোনো কাপড় ছিল না। কাপড় দিয়ে মুখ আটকানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এসএ/