কুষ্টিয়ার গড়াই নদীতে গোসলে নেমে খালা নিখোঁজ, ভাগনির মরদেহ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কুষ্টিয়ার গড়াই নদীতে গোসলে নেমে খালা নিখোঁজ, ভাগনির মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদিতে গোসল করতে গিয়ে ভাগনির পানিতে ডুবে মৃত্যু হয়। এ সময় খালা নিখোঁজ হন। সোমবার (২৫ এপ্রিল) দুপুরের দিকে পাথরবাড়িয়া এলাকায় গড়াই নদিতে গোসল করতে গেলে এ ঘটনা ঘটে।

পরে বিকেলের দিকে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা চার ঘণ্টার চেষ্টায় ভাগ্নী মিম খাতুনের মরদেহ উদ্ধার করেছেন। কিন্তু খালা চামেলি খাতুন এখনো নিখোঁজ রয়েছেন।

মিম খাতুন (১৩) কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের মুলগ্রাম এলাকার গাফফার মোল্লার নাতনি। সে খোকসা দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে। মিম সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

নিখোঁজ চামেলি খাতুন (৩০) মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে। চামেলি মৃত মিমের খালা।

নিহতদের স্বজন ও স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১টার দিকে চামেলি ও মিমসহ পাঁচ-ছয়জন গড়াই নদে গোসল করতে যায়। এ সময় চামেলি ও মিম যেদিকে ড্রেজার দিয়ে নদী খনন করা হয়েছে, সেখানে গভীর পানিতে নেমে নিখোঁজ হয়। তাদের খোঁজ না পেয়ে তারা চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন তাদের খুঁজতে শুরু করে।

পরে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৪ ঘণ্টার চেষ্টায় মিম খাতুনের মরদেহ উদ্ধার করে। নিখোঁজ হয়েছেন চামেলি।

কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন বলেন, প্রায় চার ঘণ্টার চেষ্টায় একটি মরদেহ উদ্ধার করতে সমর্থ হয়েছি। এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছে।

জি আই/