রাঙ্গামাটিতে বাস চাপায় দুই গোয়েন্দা সদস্যের মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রাঙ্গামাটিতে বাস চাপায় দুই গোয়েন্দা সদস্যের মৃত্যু

রাঙ্গামাটি শহরে মোটরসাইকেল যোগে যাওয়ার সময় সিএনজির ধাক্কায় বিপরীত দিক থেকে চট্টগ্রাম থেকে আসা বাস চাপায় দুই গোয়েন্দা সদস্য নিহত হয়েছেন। 

সোমবার (২৫ এপ্রিল) রাত আনুমানিক ১০টার দিকে শহরের পাবলিক হেলথ এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন রাঙ্গামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন।

নিহতরা হলেন, ইসা রুহুল (৩৮) এবং আবু দাউদুল হাসান (৩৮)। তারা দুজনেই রাঙ্গামাটিতে একটি রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।

নিহত দাউদের বাড়ি ভোলা জেলা সদরের কালিবাড়ী রোড এলাকায় এবং নিহত ইসা রুহুলের বাড়ি সিরাজগঞ্জের শাহাজাদপুরের গোবিন্দপুর এলাকায়।

স্থানীয়রা জানান, সোমবার রাতে নিহত দু’জন মোটরসাইকেলযোগে যাওয়ার সময় সিএনজির ধাক্কায় বিপরীত দিক থেকে চট্টগ্রাম থেকে আসা বাসের চাপায় মারাত্মকভাবে আহত হয়ে ঘটনাস্থলেই একজন মৃত্যুবরণ করেন। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে অন্যজনকে উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম জানান, ২৫ এপ্রিল রাতে বাসের ধাক্কায় দুইজন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। বাসটিকে আটক করা হয়েছে এবং দুর্ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে।

এসএ/