কল রিসিভ না করায় গ্রাম পুলিশকে পেটাল এসআই


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কল রিসিভ না করায় গ্রাম পুলিশকে পেটাল এসআই

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গ্রাম পুলিশের এক সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে হোসাইন মোহাম্মদ আরাফাত নামে এক উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে। এ অভিযোগে তাকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।

গত সোমবার (২৫ এপ্রিল) রাতে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের মিয়া। 

ঘটনার দিন দুপুরে থানায় সাপ্তাহিক হাজিরা দিতে গেলে আবু তাহের নামে গ্রাম পুলিশের মহল্লাদারকে মারধর করেন এসআই হোসাইন মোহাম্মদ আরাফাত।

আবু তাহের অভিযোগ করে বলেন, আমি তার সামনে যেতেই ড্রেসের কলার ধরে আমাকে ভেতরে নিয়ে গিয়ে বেত দিয়ে পিটুনি শুরু করেন। পেটাতে পেটাতে একপর্যায়ে সেই বেত ভেঙে যায়। আমি তখন মারধরের কারণ জানতে চাইলে বলেন, আমি তোকে একদিন কল দিয়েছিলাম তুই সেই কল ধরিসনি কেন। আমি তখন বলেছি, আমার মোবাইলটাতে একটু সমস্যা ছিল। আর আপনি যে কল দিয়েছেন সেটা তো আমি জানতাম না।

জাটিয়া ইউনিয়নের দায়িত্বে থাকা দফাদার মোহাম্মদ আবদুল্লাহ বলেন, এক মেয়ে অপহরণের অভিযোগের তদন্ত নিয়ে সুটিয়া বাজারে এসআই আরাফাতের সঙ্গে দেখা করার কথা ছিল তাহেরের। কিন্তু দেখা না করায় এমনটি করা হয়েছে। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাফিজা জেসমিন জানান, অভিযোগ পাওয়ার পর ওসিকে তদন্ত করে জানাতে বলা হয়েছে। এসআইয়ের কাছে বিষয়টি জানতে চাওয়া হলেও তিনি স্বীকার করেননি।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের মিয়া বলেন, অভিযোগের ভিত্তিতে থানা থেকে এসআই হোসাইন মোহাম্মদ আরাফাতকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এসএ/