চোখের শান্তি হয়ে থাকল রিয়াল-ম্যানসিটির লড়াই: গুয়ার্দিওলা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চোখের শান্তি হয়ে থাকল রিয়াল-ম্যানসিটির লড়াই: গুয়ার্দিওলা

চ্যাম্পিয়নস লিগের মঞ্চে ফুটবল ভক্তদের দারুণ একটি রাত উপহার দিয়েছে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটি। আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠা ম্যাচে শেষ পর্যন্ত জয়ের হাসি হেসেছে ম্যানসিটি। জয়ের স্বস্তি তো আছেই,  সেই সঙ্গে এমন তুমুল লড়াইকে চোখের শান্তি বলছেন ম্যানসিটির কোচ পেপ গুয়ার্দিওলা।    

ইতিহাদ স্টেডিয়ামে গতকাল মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের সেমি ফাইনালের প্রথম লেগে রিয়াল মাদ্রিদকে ৪-৩ গোলে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।

ম্যাচটির প্রতি মুহূর্তেই ছিল উত্তেজনা। শুরুর দিকে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিলেও সহজে জিততে পারেনি ম্যানসিটি। পাল্টা আক্রমণে গোল শোধ করে ম্যাচ জমিয়ে তুলেছিল রিয়াল। তবে নিজেদের মাঠে শেষ পর্যন্ত কোনো অঘটন হতে দেয়নি ম্যানসিটি। জয়ের হাসি নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিক দল।

এমন উত্তেজনায় ভরপুর ম্যাচ শেষে গুয়ার্দিওলা বলেন, ‘আমরা যা করেছি, সেটা দারুণ। আমরা অনেক সুযোগ তৈরি করেছি। গোল দিয়েছি। আমি আর কী চাইতে পারি আমার দলের কাছে! আমি এখন আমার খেলোয়াড়দের বিশ্রাম করতে বলেছি। দুই দলই আক্রমণাত্মক ফুটবল খেলেছে, খেলাটাও হয়েছে দুর্দান্ত। চোখের জন্য আরামদায়ক একটা খেলা হয়ে গেল।’

এই লড়াইয়ের জন্য প্রতিপক্ষকেও অভিনন্দন জানাতে ভুল করলেন না ম্যানসিটির কোচ, ‘আমি রিয়াল মাদ্রিদ ও তাদের কোচ আনচেলত্তিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। মাঠে তারা দুর্দান্ত খেলেছে। একই সঙ্গে একটা জিনিস আমরা প্রমাণ করেছি, আমরা রিয়াল মাদ্রিদের সম পর্যায়ের দলই।

এসএ/