ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু, গুরুত্বর আহত বাবা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু, গুরুত্বর আহত বাবা

সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লায় ছেলের লাঠির আঘাতে আঞ্জুয়ারা বেগম (৫৫) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। গুরুত্বর আহত হয়েছেন বাবা শাহ-জামাল ড্রাইভার। এ ঘটনায় ছেলে আরিফকে আটক করেছে পুলিশ। 

বুধবার (২৭ এপ্রিল)  দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আঞ্জুয়ারা বেগম মৃত্যু হয়। এর আগে গত মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়,  আরিফ (২৮) একজন মানসিক ভারসাম্যহীন। মঙ্গলবার সন্ধ্যায় সে তার বাবা ও মায়ের উপর বাঁশের লাঠি দিয়ে এরোপাথারি ভাবে আঘাত করে। এতে দুজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মা আঞ্জুয়ারা বেগম মারা যান। আহত বাবা শাহজামালকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানায় পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস জানান, ছেলের আঘাতে মায়ের মৃত্যুর খবর পেয়ে দুপুরে আরিফ নামের ওই ছেলেকে আটক করা হয়েছে।

এসএ/