সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদকসহ দুই মাদক কারবারি গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্র  ও মাদকসহ দুই মাদক কারবারি গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশে অভিযানে দুই মাদক কারবারিসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্র উদ্ধার।

বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানা আদমজী সুমিলপাড়া এলাকার বিহারী ক্যাম্প সংলগ্ন একটি বস্তি এলাকা থেকে মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হল, শওকত হোসেন (৩০) ও সেন্টু মিয়া (৩২)

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনবাণীকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এখানে অভিযান চালানো হয় এসময় দেখা যায় রুমের মধ্যে একটি গর্ত করে সেখানে চারদিক থেকে সিমেন্ট দিয়ে ঢালাই করা দেখে সন্দেহ হলে ঢালাই সরানোর পর বস্তিঘরের একটি সুরঙ্গ থেকে ৬ কেজি গাঁজা ৪০০ পিস ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

এদিকে স্থানীয় এলাকাবাসী জানায় এটি একটি টর্চার সেল এর মত, দীর্ঘদিন ধরে এখানে অবৈধ মাদক ও দেশীয় ছুরি চাকু রাখা হতো ও মদ পান করত। বিভিন্ন মানুষকে নির্যাতন চালানো হতো এখানে রাতে বিভিন্ন সময় মানুষের চিৎকারের শব্দ শোনা যেত। 

অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান জানান, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে ঘিরে অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চলছে। এই অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

এসএ/