শ্রীপুরে ছাত্রলীগ নেতা হত্যা; অবসরপ্রাপ্ত এএসপি ও যুবলীগ নেতাসহ ২১জনের বিরুদ্ধে মামলা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শ্রীপুরে ছাত্রলীগ নেতা হত্যা; অবসরপ্রাপ্ত এএসপি ও যুবলীগ নেতাসহ ২১জনের বিরুদ্ধে মামলা

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ছাত্রলীগ নেতাকে হত্যার ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা  খাইরুল মীর ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (এ এসপি)সহ ২১জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন নিহতের পরিবার।

শনিবার (১৫ জানুয়ারি) শ্রীপুর থানায় নিহত ছাত্রলীগ নেতা নয়নের বড় ভাই মোঃ রতন মিয়া বাদী হয়ে  মামলাটি দায়ের করেন। মামলায় প্রধান আসামী কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী খাইরুল ইসলাম মীর ও সাত নং আসামী  কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ আজিজুল হকের বড় ভাই  অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার আব্দুল কাদিরসহ ২১জনের নাম উল্লেখ করা হয়েছে। মামলায় ৮/১০জনকে অজ্ঞাত হিসেবে আসামী করা হয়েছে। 

মামলার বাদী নিহত ছাত্রলীগ নেতা নয়নের বড় ভাই রতন শেখ জনবাণীকে জানান, নয়ন হত্যাকাণ্ডের পর থেকেই মামলা না করে আপোষ মিমাংসার জন্য একটি বিশেষ মহল থেকে চাপ দেয়া হচ্ছে। 

তিনি বলেন,আমরা শোকাহত সহজ-সরল পরিবারটি এখন হুমকির মুখে আছি, আশা করব পুলিশ প্রশাসন আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে সক্ষম হবেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মাহফুজ ইমটিয়াজ ভূঁইয়া জনবাণীকে জানান, ঘটনার পর থেকে  অভিযুক্তরা পলাতক রয়েছে আসামিদের ধরতে পুলিশের  একাধিক টিম কাজ করছে,খুব দ্রুতই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।