ঘুমন্ত পিতাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ঘুমন্ত পিতাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা সদর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র পিতা আব্দুর রশিদকে (৪০) এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে তারই বড় ছেলে ইয়াসিন আলী। আহতকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার ক্ষতস্থানে ৩০-৩৫ টা সেলাই প্রদান করেন। 

বুধবার (১৫ জুন) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার দশমী গ্রামে এঘটনা ঘটে। আহত আব্দুর রশিদ দশমী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

আহতের বড় ভাই বসির আহমেদ বলেন, “নিজের বোনকে জ্বালানি কাঠ সহ বিভিন্ন সাম্যগ্রী দেয়ায় সেটা পছন্দ করতো না ভাই ইয়াসিন। এ নিয়ে পিতা আব্দুর রশিদের সঙ্গে প্রায়ই গণ্ডগোল করতো ছেলে ইয়াসিন। এরইর জের ধরে বুধবার ফজরের নামায আদায়ের পর চেচামেচি শুনতে পেয়ে তাদের বাড়িতে গিয়ে রক্তাক্ত অবস্তায় আমার ভাই আব্দুর রশিদকে পড়ে থাকতে দেখি। পরে দ্রুত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসা আসি। এঘটনার পর থেকে ইয়াসিনকে পাওয়া যায়নি।”

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহসানুল হক জনবাণীকে বলেন, “আব্দুর রশিদের মাথায় দুই স্থানে ধারালো অস্ত্রের কোপের লেগেছে। ডান কান কেটে গেছে। ক্ষতস্থানে ৩০-৩৫ টা সেলাই দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে।”

সিন্দুরিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম প্রতিবেশিদের বরাত দিয়ে জনবাণীকে বলেন, “বোনকে জ্বালানি কাঠ দেয়া নিয়ে ভাই ইয়াসিনের সঙ্গে তার বাবার গণ্ডগোল হয়। এই জের ধরে ভোরে ঘুমিয়ে থাকা পিতাকে দেশীয় অস্ত্র দা দিয়ে মাথায় এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।”

তিনি আরও বলেন, “ইয়ামিন মানসিকভাবে অসুস্থ ছিল বলে জেনেছি। তাকে চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় করেছে তার পিতা।”

এসএ/