কুষ্টিয়ায় ৬ বছরের শিশু ধর্ষণ, অভিযুক্ত আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কুষ্টিয়ায় ৬ বছরের শিশু ধর্ষণ, অভিযুক্ত আটক

কুষ্টিয়ার কুমারখালীতে ফুঁসলিয়ে বাড়িতে নিয়ে ভয় দেখিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৪ জুন) উপজেলার চর-সাদীপুর ইউনিয়নের ভৈরবপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

বুধবার (১৫ জুন) সকালে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই এলাকার প্রতিবেশী আইয়ুব আলী (৬৫) নামে এক বৃদ্ধাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। অভিযুক্ত আইয়ুব উপজেলার সাদীপুর ইউনিয়নের কলিমুদ্দিনের ছেলে।

শিশুটির মা ও স্থানীয়রা জানান, গ্রামের একটি স্কুলে প্রথম শ্রেণীতে পড়ে ওই শিশু। মঙ্গলবার (১৪ জুন) সে স্কুল শেষ করে বাড়িতে আসার পথে প্রতিবেশী আইয়ুব তার বাড়িতে নিয়ে তাকে ফুঁসলিয়ে ও ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে বাড়িতে ফিরে ক্ষত অবস্থার কথা পরিবারের সদস্যদের কাছে বিষয়টি জানায় ওই শিশু। পরে শিশুটি অসুস্থ হওয়ায় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয় বলেও জানায় তাঁরা। এ ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যতার সৃষ্টি হয়েছে

কুমারখালী থানার (ওসি) কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করে জনবাণীকে জানান, ‍“আমি শুনেছি, ইতিমধ্যেই অভিযুক্ত আইয়ুব আলী নামে একজন বৃদ্ধাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।”

এসএ/