দেশ ত্যাগের সময় ধর্ষণ মামলার আসামি আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দেশ ত্যাগের সময় ধর্ষণ মামলার আসামি আটক

শ্রীপুর প্রতিনিধি:  গাজীপুরের শ্রীপুরের ধর্ষণ মামলার আসামি সিঙ্গাপুরে পালিয়ে যাওয়ার পালিয়ে যাওয়ার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ আটক হয়েছে। মঙ্গলবার বিকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন পুলিশ তাকে আটকের পর থানায় হস্তান্তর করেছে বলে জানিয়েছেন শ্রীপুর থানার এসআই কামরুল হাসান। 

আটক মো : রাব্বি হাসান (২৪) শ্রীপুর উপজেলার নিজমাওনা গ্রামের শামসুল হকের ছেলে।

জানা যায়, ২০২০ সালের ৩০ নভেম্বর রাতে ওই ১৪ বছরের কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে রাব্বি তাকে মুখ চেপে ধরে ঘরে নিয়ে যায়। রাব্বি হাসানের কু প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীর হাতে পায়ে রশি দিয়ে বেঁধে ধর্ষণ করে এবং কাউকে বললে খুনের হুমকি দেয়। এ ঘটনায় পরিবার মামলা করে। মামলার পর রাব্বি গা ঢাকা দেন। 

মামলার পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েও তাকে পাওয়া যায়নি। রাব্বি বিদেশে চলে যাওয়ার পাঁয়তারা করছেন এমন খবর পেয়ে তার পাসপোর্ট নম্বরসহ অন্যান্য তথ্য ইমিগ্রেশন পুলিশকে দেওয়া হয়। সকাল পৌনে ৮ টায় রাব্বি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে সিঙ্গাপুর যাওয়ার প্রস্তুতিকালে ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেপ্তার করে। সিঙ্গাপুর যাওয়ার সময় ধর্ষণ মামলার আসামি রাব্বিকে ইমিগ্রেশন পুলিশের কাছ থেকে থানায় আনা হয়েছে বলে জনবাণীকে জানিয়েছেন শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন। 

তাকে আজ বুধবার আদালতে পাঠানো হবে বলেও তিনি জানান।

এসএ/