মেয়ের বিয়ের দিন বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মেয়ের বিয়ের দিন বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা জীবননগর সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামে প্রতিবেশী জমিরের কোদালের কোপে কৃষক বাবলু নিহত হয়েছে। নিহতের ঘটনার পরপরই ঘাতক জমিরকে গ্রেফতার করেছেন জীবননগর থানা পুলিশ। নিহতের ঘটনা সংগঠিত হয়েছে বৃহস্পতিবার (১৬ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে।

নিহত কৃষক বাবলু মন্ডল (৪৮) উপজেলা সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামের মাঝের পাড়ার মৃত রমজান মন্ডলের ছেলে। ঘাতক জমির (৪৮) একই গ্রামের মৃত ইব্রাহিম মিয়ার ছেলে।

নিহতের ভাগ্নে আল হাবিব জনবাণীকে জানান, “আমার খালাতো বোনের হঠাৎ বিয়ে ঠিক হওয়াতে বৃহস্পতিবার সকালে আমার খালু আমার বাবাকে তাদের বাড়িতে আসার জন্য বলে গ্রাম থেকে তার বাড়ি গঙ্গাদাসপুরে তার বাড়ির সামনে পৌছালে কিছু না বুঝে ওঠার আগের বাড়ির পাশের মৃত ইব্রাহীম মিয়ার ছেলে জমির কোনো কারণ ছাড়াই পিছন থেকে তার মাথায় সজোরে কোদাল দিয়ে কোপ মারে। এতে সে গুরুতর জখম হলে দ্রুত তাকে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।”

নিহতের ভাগ্নে আরো জানান, “আমার খালু অত্যন্ত ভালো মানুষ তার সাথে এলাকার কারো সাথে কোনো বিরোধ নাই। জমিরের সাথেও কোনো বিরোধ নাই তবে কেন তাকে হত্যা করলো কিছুই বুঝে উঠতে পারছিনা।”

এ ব্যাপারে জীবননগর থানার ওসি আব্দুল খালেক জনবাণীকে জানান, ‍“নিহতের সংবাদ শোনামাত্র আমি সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করের তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে নিহতের ঘটনায় জড়িত ঘাতক জমিরকে গ্রেফতার করি।”

এঘটনায় দামুড়হুদা সার্কেল এসপি মুন্না বিশ্বাস ও সার্কেল ওসি মোঃ মারুফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং ঘটনার বিষয়ে গভীর তদন্ত অব্যাহত আছেন বলে জানান।

নিহতের ঘটনায় জীবননগর থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছ। নিহতের লাশ চুয়াডাঙ্গা মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এসএ/