স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক অভিযুক্ত স্বামী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক অভিযুক্ত স্বামী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৭ জুন) রাত ১১টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পূর্ব ফুলমতি গ্রামে। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার ও লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

জানা গেছে, সাত মাস পুর্বে উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের আশরাফ আলীর মেয়ে আফরোজাথর (২৩) সাথে পূর্ব-ফুলমতি গ্রামের আব্দুল জব্বারের ছেলে দেলওয়ার হোসেনের (২৫) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই দেলওয়ার নানা অজুহাতে স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন চালাতো।কিছুদিন আগে স্ত্রী আফরোজা জানতে পারেন যে, পুর্বের তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে দেলওয়ারের সম্পর্ক রয়েছে। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো। 

শনিবার রাত ১১ টার দিকে একই বিষয় নিয়ে দুজনের মধ্যে আবারও কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দেলওয়ার বেদম মারপিট শুরু করলে মোবাইলে মা চায়না বেগমকে মারপিটের কথা জানায় আফরোজা।এর কিছুক্ষণ পর দেলওয়ার তার শাশুড়ী চায়না বেগমকে আবারও মোবাইল করে জানায়, আপনার মেয়ে মারা গেছে এসে দেখে যান। পরে খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে দেলওয়ারকে আটক করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামী দেলওয়ার কে আটক রয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

জি আই/