অযৌক্তিক ভাড়া বৃদ্ধিকরে মলিকদের উপর জুলুম করা হচ্ছে


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অযৌক্তিক  ভাড়া বৃদ্ধিকরে মলিকদের উপর জুলুম করা হচ্ছে

অযৌক্তিক ২০% ফেরি ভাড়া বৃদ্ধিকরে মলিকদের উপর জুলুম করা হয়েছে বলে মনেকরেন চট্টগ্রাম বিভাগী পণ্য পরিবহন মালিক ফেডারেশনের নেতৃত্ববৃন্দ।

ফেডারেশনের নিজস্ব কার্যালয়ে ফেডারেশনের সভাপতি আবদুল মন্নানের সভাপতিত্বে জরুরি সভায় বক্তরা বলেন, আমরা বাংলাদেশ সড়ক ও ফেরি ব্যবহারকারী সংগঠনের সঙ্গে আলোচনা না করে এই রকম এক পেশে সিন্ধান্ত গ্রহণ করে ২০% ভাড়া বৃদ্ধি করে গাড়ী মালিকদের উপর অন্যায় ভাবে জুলুম করা হয়েছে। 

আমার চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক ফেডারেশন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা সড়ক ও যোগাযোগ মন্ত্রী মহোদয়ের নিকট অনুরোধ জানাচ্ছি এবং ২০% বৃদ্ধিকৃত ভাড়া অতিশয় প্রত্যাহারের জোর দাবী জানাচ্ছি। 

জরুরি সভায় উপস্থিত ছিলেন, ফেডারেশনের চট্টগ্রামের মহাসচিব নুরুল আবছার, কার্যকারী সভাপতি আবুবক্কর ছিদ্দিক, সিনিয়র সহসভাপতি হাজী দ্বীন মোহাম্মদ, মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য সচিব রবিউল মওলা, অতিরিক্ত মহাসচিব আলহাজ্ব আমিনুল হক, যুগ্ম মহাসচিব জানে আলম, অতিরিক্ত মহাসচিব কে এম মহিউদ্দিন, যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. ইউচুফ, মোহাম্মদ মিজানুর রহমান, দেলোয়ার হোসেন কিরণ, মোহাম্মদ ফেরদৌস ও মোহাম্মদ ফারুক প্রমূখ।

জি আই/