প্রকাশ্য দিবালোকে কলেজ অধ্যক্ষকে গুলি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রকাশ্য দিবালোকে কলেজ অধ্যক্ষকে গুলি

সাতক্ষীরা সদরের বাঁশদহ শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ও সদর থানা আওয়ামী লীগের সহ সভাপতি এবং ঘোনা ইউপির সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যার চেষ্টার খবর পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধারের পর ঐ অধ্যক্ষকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ শিক্ষকের নাম ফজুলর রহমান (৫৯)।

মঙ্গলবার (২১ জুন) দুপুর পৌনে একটার দিকে জেলা সদরের বাঁশদহ শহীদ স্মৃতি কলেজ মোড়ে আব্দুল জলিলের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

চিকিৎসাধীন ফজলুর রহমান জনবাণীকে জানান, “কলেজ পরিচালনা পরিষদের সভাপতি গোলাম মোর্শেদের সঙ্গে ও ঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সঙ্গে তার দীর্ঘ দিনের বিরোধ রয়েছে। মঙ্গলবার দুপুর পৌনে একটার দিকে একটি মোটরসাইকেলে দুই জন হেলমেটধারী ব্যক্তির মধ্যে পেছনে বসা একজন তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। গুলি করার পর তারা দক্ষিণ দিকে চলে যায়।”

বাঁশদহ শহীদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক জনবাণীকে জানান, “অধ্যক্ষের গুলির খবর পেয়ে কয়েকজন শিক্ষক ও ছাত্র ঘটনাস্থলে ছুটে যান।  পুলিশ ও অধ্যক্ষের পরিবারে খবর দিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।” 

সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাহারুন ইসলাম জনবাণীকে জানান, “ফজলুর রহমানের ডান পায়ের উরুতে গুলি লেগেছে। দুপুর আড়াইটার দিকে তার অপারেশন কা হয়েছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স.ম কাইয়ুম জনবাণীকে জানান, “ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।”

এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

এসএ/