বরগুনায় এক শিশুর রহস্য জনক মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বরগুনায় এক শিশুর রহস্য জনক মৃত্যু

বরগুনা সদর হাসপাতালের মর্গের সামনে ময়নাতদন্ত করানোর জন্য এক শিশুর রহস্য জনক মৃতদেহটি দেখা যায়! দেখে অনেকেই ভেঙ্গে পড়ে কন্নায়! 

বুধবার (২২জুন) দুপুরে বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাজী মাহমুদ গ্রামের মোঃ শহিদুল চৌকিদার এর ছেলে মোঃ হাফিজুর চৌকিদার (০৮) এর রহস্য জনক অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষণা করেন!

স্বজনরা জানান, সকালবেলা ছেলেটি মাছ ধরার জন্য বিলে যায়! হঠাৎ এসে বলে আমাকে আচঁর দিছে বলেই মাটিতে পড়ে যায়! পরে হাসপাতালে নিয়ে আসলে মৃত্যু ঘোষণা করেন। এবং ছেলেটিকে পোস্টমর্টেম করতে বলে! তা বুঝলে হাসপাতালে নিয়ে আসতাম না! তারা বলে ছেলেটিকে নাকি গলায় ফাঁস দেওয়া হইছে! আমরা এতো করে বললাম যে ফাঁস দেওয়া হয়নি, তবে ওর গলায় রুপার চেইন ছিল সেই দাগ পরছে হয়তো!

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশুটির গলায় রহস্য জনক আঘাতের চিহ্ন দেখা গেলে পুলিশ ডাইরি হয়েছে! এবং ডাঃ ময়নাতদন্তের জন্য নির্দেশ দেয়!

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান বলেন, হাসপাতালে আমাদের পুলিশ রয়েছে! এবং থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে!  ময়নাতদন্তের পর সঠিক ভাবে নিশ্চিত করা হতে পারে শিশুটি কি ভাবে মারা গেলো! যদি রহস্য জনক বিষয়টি সঠিক হয়, এবং তার সাথে যারা যারা জড়িত থাকবে তাদেরকে আইনের আওতায় আনা হবে!

জি আই/