বিআইডব্লিউটিএ'র উদ্যোগে কুড়িগ্রামে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিআইডব্লিউটিএ'র উদ্যোগে কুড়িগ্রামে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নির্দেশে বিআইডব্লিউটিএ'র চেয়ারম্যান মহোদয়ের নেতৃত্বে দেশের উত্তর অঞ্চলের লালমনিরহাট,কুড়িগ্রাম এবং গাইবান্ধা জেলার বন‍্যা দুর্গত এলাকায়  গত এক সপ্তাহ যাবত ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে । 

তারই ধারা বাহিকতায় বিআইডব্লিউটিএ  কর্তৃক মনোনীত ত্রান বিতরন কমিটির দলনেতা মো:ছাইদুর রহমান,অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ড্রেজিং) এবং কমিটির অন‍্যান‍্য সদস‍্য  মো:রফিকুল ইসলাম,উপ-পরিচালক(অর্থ), নাঈম মোহাম্মদ,উপ পরিচালক, মো:আশরাফুর রহমান,সহকারী পরিচালক(প্রশাসন) কর্তৃক  ডিসি, কুড়িগ্রাম এর নিকট নগদ ৪ লক্ষ টাকা ও ২ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী, উপজেলা নির্বাহী কর্মকর্তা, চিলমারীর নিকট নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা ও ১ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী এবং রাজিবপুর উপজেলার কোদালকাটি ও রাজিবপুর সদর ইউনিয়নে ২ হাজার ৫শ ব‍্যাগ ত্রাণ সামগ্রী (চাল-৭ কেজি, ডাল-১ কেজি, আলু -৩ কেজি ও তেল ৫শ মিলি  )  বন‍্যা দুর্গতদের মধ‍্যে বিতরন করা হয়। এছাড়া লালমনিরহাট জেলায় ৫শ ব‍্যাগ, সিলেট জেলায় ২হাজর ব‍্যাগ, সুনামগঞ্জ জেলায় অদ‍্যাবধি ১০ হাজার ব‍্যাগ ত্রাণ সামগ্রী  বিতরণ করা হয়েছে। 

বিআইডব্লিউটিএ কর্তৃক এ যাবত প্রায় দেড় কোটি টাকার ত্রাণ সামগ্রী  বন‍্যার্তদের মধ্যে বিতরণ করা হয়েছে। বিআইডব্লিউটিএ'র মাধ্যমে  অন‍্যান‍্য জেলায় ত্রাণ বিতরণ অব‍্যাহত থাকবে।

জি আই/