ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ঢাকা-খুলনা মহাসড়কে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ও আহতরা সবাই মোটরসাইকেলের যাত্রী।

শনিবার (২৫ জুন) রাত সাড়ে দশটার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান নামক স্থানে  এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ‌‘গোয়ালন্দের দিক থেকে একটি মোটরসাইকেলে তিনজন গোয়ালন্দের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে দৌলতদিয়াগামী একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। আহত রোগীর অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ থানার ওসি স্বপন কুমার মজুমদার জনবাণীকে জানান, “মোটরসাইকেল আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা জানার সাথে সাথেই পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। মোটরসাইকেল আরোহীর তিন জনের মধ্যে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়৷ আর গুরুতর আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।” 

তিনি আরো বলেন, “এখন পর্যন্ত নিহত-আহতদের পরিচয় জানা জানা যায়নি। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।”

এসএ/