শাশুড়িকে ৬ টুকরো করে মাটি চাপা, পুত্রবধূ আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শাশুড়িকে ৬ টুকরো করে মাটি চাপা, পুত্রবধূ আটক

কক্সবাজারের রামুতে শাশুড়িকে হত্যার পর ৬ টুকরো করে মাটিতে পুঁতে রাখা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুত্রবধূ রাশেদা বেগমকে আটক করা হয়েছে।

হতভাগ্য শাশুড়ির নাম মমতাজ বেগম (৭০)। তিনি স্থানীয় মৃত গোলাম কবিরের স্ত্রী।

রবিবার (১৭ জুলাই) বিকেলে রামুর দক্ষিণ মিঠাছড়ির মধ্যম উমখালী গ্রামে বাড়ির আঙিনা শাশুড়ির ৬ টুকরো মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতের ছেলে আলমগীর জানান, স্ত্রী রাশেদা বেগমের (২৫) সঙ্গে তার মায়ের মনোমালিন্য চলছিল। শনিবার থেকে মাকে না দেখে স্ত্রীর কাছে জানতে চাইলে বাড়ি থেকে বৃদ্ধা চলে গেছেন বলে জানায়। এরপর ফেসবুকে মায়ের ছবি দিয়ে সন্ধান চান আলমগীর। এর মধ্যে গতকাল বিকাল ৫টার দিকে বাড়ির টিউবওয়েলের পাশে মাটি উঁচু দেখতে পান। সেই মাটি খুঁড়তেই মায়ের শাড়ি ও মৃতদেহ বেরিয়ে আসে। পরে তিনি পুলিশকে বিষয়টি অবহিত করেন। রামু থানাপুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মমতাজ বেগমের লাশ উদ্ধার করে।

রামু থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চৌধুরী জানান, অভিযুক্ত রাশেদা বেগমকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে শাশুড়িকে হত্যার দায় স্বীকার করেছে সে। অভিযুক্তের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা অরূপ কুমার জানান, শাশুড়ি মমতাজ বেগমের সঙ্গে গত শনিবার সকালে তর্কাতর্কির একপর্যায়ে দা দিয়ে কুপিয়ে হত্যা করে রাশেদা। এরপর মাথা, দুই হাত ও দুই পা বিচ্ছিন্ন করে বস্তায় ভরে লাশ। বাড়িতে কেউ না থাকার সুযোগে টিউবওয়েলের পাশে সেই বস্তা মাটিচাপা দেয় ঘাতক। স্থানীয়রা জানান, বছর তিনেক আগে ভাতিজি রাশেদা বেগমকে পুত্রবধূ হিসেবে ঘরে তুলেছিলেন মমতাজ বেগম। তার হাতেই খুন হতে হলো বৃদ্ধাকে।

ওআ/