স্ত্রীর সাথে সম্পর্ক সন্দেহে যুবককে নির্যাতন!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রীর সাথে সম্পর্ক সন্দেহে যুবককে নির্যাতন!

মাদারীপুরের ডাসারে বিয়ে বিচ্ছেদের পরও সাবেক স্ত্রীর সাথে সম্পর্ক আছে এমন সন্দেহে চেয়ারম্যানের নেতৃত্বে জয় সরকার নামের এক যুবককে মন্দির ঘরে আটকে রেখে নির্যাতনের অভিযোগ উঠেছে। রবিবার (১৭ জুলাই) বিকালে উপজেলার শশিকর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শশিকর গ্রামের দিবু সরকারের ছেলে জয় সরকারের সাথে তিন মাস আগে নেত্রকোনার এক মুসলিম পরিবারের মেয়ের সঙ্গে বিয়েও হয়, কিন্তু ছেলের পরিবার এ বিয়ে মেনে নেয়নি। পরে নবগ্রাম ইউপি চেয়ারম্যান দুলাল তালুকদার, অর্গ সরকারসহ স্থানীয় মাতুব্বররা ছেলেকে দিয়ে স্ত্রী পায়েলকে ৫০ হাজার টাকার বিনিময় তাদের সম্পর্কের ইতি টানে। এক পর্যায়ে ছেলের পরিবার মনে করে, সাবেক স্ত্রীর সাথে তার সম্পর্ক আছে এবং চেয়ারম্যান ও স্থানীয় মাতুব্বরদের এসব জানায়। শশিকর বাজারে ওই চেয়ারম্যান ও বাজারের সাধারণ সম্পাদক অর্গ সরকারসহ কয়েকজন লাঠি দিয়ে পিটিয়ে নির্যাতন করে জয়কে। পরে বাজারের মন্দিরে তালা দিয়ে আটকে রাখে তাকে।

ভুক্তভোগী জয় সরকার জনবাণীকে বলেন, “আমার সাবেক স্ত্রীর সাথে সম্পর্ক আছে সন্দেহে চেয়ারম্যান, অর্গ সরকারসহ কয়েকজন মিলে আমাকে পিটিয়ে মন্দির ঘরে তালা দিয়ে আটকে রাখে।”

এ ব্যাপারে অর্গ সরকার জনবাণীকে বলেন, “হ্যাঁ! আমি ওরে মারছি ও গাঁজা খায় তাই। ওর মা আমাদের কাছে বলছে, এ জন্য ওর বিচার করছি।” 

নবগ্রামের চেয়ারম্যান দুলাল তালুকদার বলেন, “আমি ওকে থাপ্পর মারিনি, তবে একটি ধমক দিয়েছি।”

ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান জনবাণীকে বলেন, “এ বিষয়টি আমরা এখনো জানি না। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।”

এসএ/