ফেনীতে ট্রাকচাপায় নিহত ২, আহত ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ফেনীতে ট্রাকচাপায় নিহত ২, আহত ৩

ফেনীতে ট্রাকের চাপায় নারী যাত্রী ও  সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন।  

শুক্রবার (২২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ফেনী সদর উপজেলার পাছগাছিয়া ইউনিয়নের কাশিমপুর এলাকার ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের তেমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দাগনভূঞার মোমারিজ এলাকার সবুজ মিঞার ছেলে সিএনজিচালক শাকিল মিয়া (২২) ও গাড়ির যাত্রী দাগনভূঞা উপজেলার এয়াকুবপুর এলাকার জাহাঙ্গীর আলমের স্ত্রী জেসমিন আক্তার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়ক উন্নয়ন মেরামত কাজ চলমান থাকায় সড়কের বিভিন্ন স্থানে ছোট-বড় ভাঙ্গা ও গর্ত রয়েছে। শুক্রবার সকালে যাত্রী নিয়ে শাকিল মিয়ার অটোরিকশাটি দাগনভূঞা উপজেলা থেকে ফেনীর দিকে আসার সময় একটি গর্তে পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাক সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজিচালক শাকিল ও যাত্রী জেসমিন মারা যান। আহত হন আরও চারজন। তবে নিহত জেসমিন আক্তারের কোলে অক্ষত ছিল তার এগারো মাস বয়সের নাতনী আফনান।

পরে পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুল ইসলাম জনবাণীকে জানান, ‍“নিহত জেসমিন আক্তারের মেয়ে আহত জান্নাতুল ফেরদৌস (১৮) ও নাতনী জান্নাতুল আফনানকে (২০) উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরের পরামর্শ দেয়া হয়েছে। আহত অপর যাত্রী নোয়াখালীর বসুরহাটের রাজীব দাস ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া আরেক যাত্রী তরিকুল ইসলাম (২২) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন “

ফেনী মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল সামাদ জনবাণীকে জানান, “মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাক এবং সিএনজিটি মহাসড়ক পুলিশ জব্দ করেছে এবং ঘাতক ট্রাক চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।”

এসএ/