বিয়ের পিঁড়িতে অর্জুন-মালাইকা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিয়ের পিঁড়িতে অর্জুন-মালাইকা!

নেট-নাগরিকদের নজরে থাকেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর সবয়ময়। এমনিতেই তাদের অসমবয়সের প্রেম নিয়ে চর্চার কোনও কমতি নেই। তার উপর ডিভোর্সি এক সন্তানের মা মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক কাপুর পরিবারের অনেকের পছন্দ নয় বলেও জানা যায়।

দু’বছর হলো সম্পর্কে আছেন ৩৭ বছর বয়সি অর্জুন কাপুর আর বছর ৪৮-এর মালাইকা অরোরা। আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না করলেও তাদের প্রেমঘন কথোপকথনের মুহূর্ত বহু বার প্রকাশ্যে এসেছে। তবে এখনও তাঁদের একসঙ্গে থাকার পরিকল্পনার কথা জানা যায়নি। 

সম্প্রতি কর্ণের সঙ্গে কফির আড্ডায় বড়ই হতাশ করলেন অর্জুন।

মালাইকার সঙ্গে বিয়েটা হচ্ছে কবে? ‘এক ভিলেন রিটার্নস’ অভিনেতাকে প্রশ্ন করেছিলেন সঞ্চালক কর্ণ জোহর। তার উত্তরে অর্জুন বললেন, ‘‘এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। কেরিয়ারে মন দিতে চাইছি। সত্যি বলতে কি, লকডাউন, করোনায় অনেকটা সমস্যা হয়ে গিয়েছে।’’

অর্জুন জানান, তিনি খুব বাস্তব বাদী। তাঁর কিছু লুকানোর নেই। এখন নিজেকে গুছিয়ে নিতে চাইছেন। স্থিতি চাইছেন তিনি। বললেন, ‘‘আমি আর্থিক স্থিতির কথা বলছি না, আবেগের কথা বলছি। আমি এমন কাজ করতে চাই যা নিজেকে খুশি করে। কারণ আমি যদি খুশি থাকি তবেই আমি আমার সঙ্গীকে খুশি রাখতে পারব। সুখী হতে চাই। অনুভব করি, আমার অনেক সুখ আমার কাজ থেকে আসে।’’

অর্জুন সেই পর্বে উল্লেখ করলেন, তিনি মালাইকার পরিবারের সঙ্গে দেখা করেছেন। প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকার পরিবারকেও একটু সময় দিতে চাইছেন। অতএব, এখনই বিয়ের সানাই বাজছে না। আদৌ কি বাজবে, সে নিয়েও স্পষ্ট করে কিছুই জানালেন না তারকা-যুগল।

আরএক্স/