শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন মিষ্টি জান্নাত


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৪৬ অপরাহ্ন, ১১ই মে ২০২৪


শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন মিষ্টি জান্নাত
শাকিব খান-মিষ্টি জান্নাত | ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন। ইতোমধ্যেই নায়কের জন্য পাত্রী দেখতে শুরু করেছেন তার পরিবার। যদিও পুরো বিষয়টি নিয়েই শুরু থেকে নীরব এই অভিনেতা। 


তবে সংবাদমাধ্যম সূত্রের খবর, শাকিবের জন্য ডাক্তার পাত্রী খুঁজছে তার পরিবার। ইতোমধ্যেই নাকি একজনকে বেশ পছন্দ হয়েছে তাদের। তবে সেই পাত্রীর পরিচয় এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি। 


এদিকে চিকিৎসক পাত্রীর খবর প্রচার হতেই, অনেকে দাবি করছেন এই নায়কের ‘হবু বউয়ের’ নাম ডাক্তার মিষ্টি জান্নাত। আর যিনি ঢাকাই চলচ্চিত্রের একজন অভিনেত্রী। পাশাপাশি ডাক্তারও বটে।


আরও পড়ুন: রবিবার কন্যার জন্য বিশেষ আয়োজন পরীমনির 


বিষয়টি নিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমে কথা বলেছেন অভিনেত্রী মিষ্টি জান্নাত। যেখানে শাকিবের সাথে বিয়ের খবর সরাসরি ‘অস্বীকার’ না করলেও গুঞ্জন হিসেবেই রাখতে চেয়েছেন তিনিও। 


এই অভিনেত্রী বলেন, ‘শাকিব খানের বিয়ের খবরের পর থেকে সাংবাদিকদের অনেকেই আমাকে ফোন করেছেন। পাত্রী আমি কি না তারা জানতে চেয়েছেন। কেননা, ঢালিউডে চিকিৎসক পাত্রী একজনই আছেন। তবে এ বিষয়ে আমি এখনও কাউকেই কিছু বলিনি। কারণ সবকিছু বলা যায় না। কিছু গুঞ্জন, গুঞ্জন হিসেবে থাকতে দেওয়াই বেশি ভালো।’


শাকিব খানের সাথে কাজ করার কথা চলছে জানিয়ে মিষ্টি জান্নাত বলেন, ‘সম্প্রতি আমার সাথে শাকিবের একটি সিনেমার কথা চলছে। এখন শাকিব খান কলকাতায় আছে। কিছুদিন আগে আমিও কলকাতায় গিয়েছিলাম একটি কাজ করার জন্য। আবারও একটা কাজের জন্য কলকাতায় খুব শিগগিরই যাব।’


আরও পড়ুন: বুবলীর পর এবার থানায় জিডি করলেন অপু বিশ্বাস  


শাকিবকে বিয়ের প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘ইদানীং আমার সাথে শাকিবের বেশি দেখা হয়েছে। আমি একজন অভিনেত্রী। সেই সাথে ডাক্তারও। আমার সাথে শাকিবের অনেক জানাশোনা রয়েছে। তাই অনেকেই ভাবছেন, শাকিবের সাথেই আমারই বিয়ে হচ্ছে। কিন্তু আমি এটা বলতে চাই, বিবাহিত কাউকে আমি বিয়ে করব না। আবার ভালো লেগে গেলে করতেও পারি, কিছুই বলা যায় না। এটা সময় বলে দেবে।’


এ সময় অভিনেত্রীকে প্রশ্ন করা হয় ‘পাত্র হিসেবে শাকিবকে কেমন লাগে?’ উত্তরে এই অভিনেত্রী হাসি দিয়ে বলেন, ‘হ্যা সে অনেক হ্যান্ডসাম। আর আমি তাকে ছোটবেলা থেকেই পছন্দ করি।’


কারো একাধিক বিয়ে নিয়ে সমস্যা দেখেন না তিনি। মিষ্টি জান্নাত মনে করেন, কোনো অসুস্থ সম্পর্কে সারাজীবন থাকার চেয়ে আলাদা হয়ে যাওয়াই বেশি ভালো।  কথায়, কাউকে আসলে জোর করে কাছে রাখা যায় না। আপনার সঙ্গী যদি আপনার কাছে না থাকতে চায়, তবে তার সাথে জোর করে থাকা ঠিক না। অন্তত আমি সেটা করতাম না। বাঙালিদের মধ্যে একটা কালচার রয়েছে, একবার বিয়ে করেই তার সাথে সারাজীবন থাকতে হবে। আমি মনে করি এটা ভুলসিদ্ধান্ত। কারণ মনের মিল, মানসিক বোঝাপড়াটা ভালো না হলে সে সম্পর্কে ইতি টেনে ডিভোর্স বা সেপারেশনে থাকাটাই অনেক ভালো।


আরও পড়ুন: ছেলের পর কন্যা সন্তানের মা হলেন পরীমনি!


উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে রুপালি পর্দার ক্যারিয়ার শুরু করেন। এরপর নিয়মিত সিনেমায় কাজ করেছেন। নায়িকা পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন ডেন্টিস।


এমএল/