ছেলের পর কন্যা সন্তানের মা হলেন পরীমনি!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:১৬ অপরাহ্ন, ৯ই মে ২০২৪


ছেলের পর কন্যা সন্তানের মা হলেন পরীমনি!
পরীমনি | ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার লাস্যময়ী অভিনেত্রী পরীমনি। ভালোবেসে ঘর বাঁধেন অভিনেতা শরিফুল রাজের সাথে। যদিও সে সংসার খুব বেশিদিন টেকেনি। তবে বিচ্ছেদের পর এখন ছেলে পূণ্যকে নিয়ে নিজের মতো করে জীবনযাপন করছেন এই চিত্রনায়িকা। আর তার সব ব্যস্ততাও তাকে ঘিরে।


এদিকে, ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে একটি প্রতিবেদন লিখেছেন নায়িকা পরীমনি। এতে তিনি জানিয়েছেন, ছেলে পূণ্যের পর এবার মেয়ের মা হয়েছেন পরী।


আরও পড়ুন: কার বিরুদ্ধে থানায় জিডি করলেন বুবলী?


তিনি লিখেছেন, আমার মেয়ে এলো ঘরে। আমার মেয়ে, সাফিরা সুলতানা প্রিয়ম। আর এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার মাত্র ছ’দিন হল ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে ও। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে স্বাক্ষর করার সময় মনে হল আল্লাহতায়ালা আবার আমার জন্য কিছু করলেন। জীবনে কোনও দিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি আমি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন তাই আমি মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এল। ওকে কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও পৃথিবীতে এসেছে। ওর ছবি এখন দিচ্ছি না। কেউ রাগ করবেন না! মা তো...আরও কিছু দিন যাক।


অভিনেত্রী লিখেছেন, ছেলে আসার পর থেকে বাড়ি ও বাইরের সব দায়িত্ব নিজেই সামলাচ্ছি। কী করে যে পারি! সিনেমার কাজ একটানা করতে পারছি না। কিন্তু আমাকে তো এবার আরও কিছু কাজ করতে হবে, ছেলে-মেয়ের জন্য। খুব শিগগিরি ‘প্রীতিলতা’ সিনেমার কাজ শেষ করতে হবে। ওটা আগেই করতে চাই। সেই জন্য আগের চেহারায় ফিরতে হবে।


আরও পড়ুন: বিয়েই হয়নি শাকিব-বুবলীর: প্রযোজক ইকবাল


পরীমনি বলেন, আমার মন যা চাই তাই করি। কে কী বলল সে সব নিয়ে কোন দিনও ভাবিনি। কে বলেছে বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না? কে বলেছে জন্ম দেওয়া বাবা-মা ছাড়া সন্তান মানুষ হয় না? এই সব নিয়ম সমাজেরই তৈরি। এই তো আর কয়েক দিনের মধ্যেই মাতৃ দিবস নিয়ে শোরগোল হবে। কিন্তু সেখানেও তো পিতৃতন্ত্রের আদলেই তৈরি করা মেয়েদের জয়গান। এ সব কিছু থেকে নিজেকে সরিয়ে কাজ আর সন্তানদের নিয়ে বাঁচব আমি। এখন রাতের দিকে সবকিছু শান্ত হয়ে আসার পরে এক দিকে ছেলে আর এক দিকে ঘুমন্ত মেয়ের মাঝে যখন চোখ খুলে দেখি তখন মনে হয় পরীমনির আকাশটা বেশ বড় হয়ে আসছে।


প্রসঙ্গত, হাতে একগুচ্ছ কাজ রয়েছে পরীমনির। ব্যস্ত রয়েছেন টলিউডের একটি সিনেমা নিয়ে। ‘ফেলু বক্সী’ নামের একটি সিনেমাতে কাজ করছেন এই নায়িকা। সেখানে তার বীপরিতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। এটি পরিচালনা করছেন দেবরাজ সিনহা।


এমএল/