কার বিরুদ্ধে থানায় জিডি করলেন বুবলী?


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০২:৫৪ অপরাহ্ন, ৯ই মে ২০২৪


কার বিরুদ্ধে থানায় জিডি  করলেন বুবলী?
ছবি: সংগৃহীত

গত কয়েকদিন ধরে ঢাকাই চলচ্চিত্রের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে শাকিব-অপু-বুবলী ঘটনা। একশ্রেণির মানুষের রুচিহীন, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারে  হয়ে অবশেষে আইনের দ্বারস্থ হয়েছেন ঢাকাই সিনেমার বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 


বুধবার (৮ মে) ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা সংবাদমাধ্যমকে বুবলীর জিডির তথ্যটি নিশ্চিত করেছেন।


তিনি জানান, বিষয়টি নিয়ে তদন্ত করছে ডিএমপির সিটিটিসি বিভাগের সাইবার ইউনিট ।


আরও পড়ুন: আন্দাজে ঢিল ছুড়লে ভিমরুলের কামড় খেতে হবে: ইশা


এর আগে, বুবলী গত ২৪ এপ্রিল একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন রাজধানীর ভাটারা থানায়। তবে প্রথম থেকেই পুরো বিষয়টি তিনি গোপন রেখেছেন।

সাধারণ ডায়েরিতে বুবলী বলেছেন, বেশ কিছুদিন যাবত কিছু ব্যক্তি, অনলাইন পোর্টাল ও টিভি চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি আমি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করেছি।


আরও পড়ুন: দর্শক মাতাতে লন্ডন যাচ্ছেন নগর বাউল ‘জেমস’


পুলিশ সূত্রে জানা গেছে, ‘প্রতিদিনের চিত্র’, ‘জমশেদ ভাই’, ‘মৌ সুলতানা’, ‘সনি কমিনিকেশন’, ‘এসকে উজ্জল’, সোনিয়া শিমু’, ‘ফেরদৌস কবির’, ‘আবুল হোসাইন তুফান, ‘শাহিনুর আক্তর’, ‘জাহিদুল ইসলাস আপন’সহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন এই চিত্রনায়িকা। দেশের ৪টি গণমাধ্যমের নামও আছে তার অভিযোগের তালিকায়।


জানা গেছে, বর্তমানে বুবলী ‘জংলি’ সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন। এই সিনেমায় তার বিপরীতে আছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।


জেবি/আজুবা