বিয়েই হয়নি শাকিব-বুবলীর: প্রযোজক ইকবাল


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১১:০১ অপরাহ্ন, ৮ই মে ২০২৪


বিয়েই হয়নি শাকিব-বুবলীর: প্রযোজক ইকবাল
শাকিব খান-শবনম বুবলী | ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন সংবাদ পাঠিকা শবনম বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে রঙিন পর্দায় অভিষেক হয় তার। সিনেমায় শাকিব-বুবলীর রসায়ন দারুণ পছন্দ করেছিলেন দর্শকেরা। এরপর বেশ কিছু চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেন তারা।


একসাথে অভিনয় করতে গিয়ে একে অপরকে মন দিয়ে বসেন শাকিব খান-বুবলী। এর মধ্যেই ২০১৯ সালে ‘বীর’ চলচ্চিত্রের গানের শুটিংয়ের সময় বুবলীর বেবি বাম্প দেখা যায়। কড়া নিরাপত্তার মাঝেও নায়িকার বেবি বাম্প নজর এড়ায়নি দর্শকদের। শুরু হয় বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার জোর গুঞ্জন। এরপরই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি। আর সেখানেই জন্ম হয় তার প্রথম পুত্রসন্তান শেহজাদ খান বীরের।


আরও পড়ুন: প্রভার প্রেমিক হতে চাইলে যা থাকতে হবে


এরপর বছরখানেক পর সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসেন এই অভিনেত্রী। সংবাদমাধ্যমকে তিনি জানান, তার সন্তানের পিতা নায়ক শাকিব খান। এ সময় তিনি আরও বলেন, পূবাইলে শাকিবের বাড়িতেই তাদের বিয়ের কাজ সম্পন্ন হয়েছে।


বর্তমানে এই জুটির সম্পর্কে চলছে বেশ টানাপোড়েন। এক ছাদের নিচে বসবাস না করলেও বুবলীর দাবি, শাকিবের সাথে এখনো বিচ্ছেদ হয়নি তার। দুজনেই নাকি সময় নিচ্ছেন তাদের সন্তানের কথা চিন্তা করে।


সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের সাক্ষাৎকারে শাকিব-বুবলী সম্পর্কে নতুন এক খবর জানালেন এক সময়ের অভিনেতা শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল। তার দাবি, শাকিব-বুবলীর বিয়েই হয়নি কখনো। ইকবাল জানান, এই জুটিকে নিয়ে ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রটি নির্মাণ করেছিলেন তিনি। এমনকি ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময়ও সেখানে উপস্থিত ছিলেন এই প্রযোজক। বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতেন তিনি। কিন্তু সম্পূর্ণ শুটিং ইউনিটকেই বিষয়টি গোপন রাখতে বলেছিলেন ইকবাল।


আরও পড়ুন: শাকিবকে সে একদমই সহ্য করতে পারে না: অপু বিশ্বাস


এ সময় ইকবাল আরও বলেন, ‘শাকিব খান তাকে একাধিকবার বলেছেন তার সাথে বুবলীর বিয়ে হয়নি। তবে শবনম বুবলী বলেছেন, তাদের কাবিন হয়েছে। বুবলীর কাছে কাবিননামাও দেখতে চেয়েছিলেন তিনি। কিন্তু বুবলী কোনো কাবিননামা দেখাতে পারেনি।’


এর আগে ঢাকাই ছবির চিত্রনায়িকা অপু বিশ্বাসের সাথে গোপনে বিয়ে সারেন সুপারস্টার শাকিব খান। তাদের সংসারেও আব্রাম খান জয় নামে একটি পুত্রসন্তানের জন্ম হয়েছে।


এদিকে শাকিব ফের বিয়ে করতে যাচ্ছেন বলে খবর চাউর হয়েছে। জানা গেছে, এবার নাকি মিডিয়ার বাইরে বিয়ে করবেন এই সুপারস্টার। কোনো এক ডাক্তার মেয়েকে বিয়ে করবেন ঢালীউডের কিং খান।


এমএল/