নেভির জাহাজে বন্দুক হাতে কার্তিক আরিয়ান!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নেভির জাহাজে বন্দুক হাতে কার্তিক আরিয়ান!

কার্তিক আরিয়ান মানেই ভিন্ন কিছু। সিনেমায় তার অভিনয়ে দর্শক যেমন মুগ্ধ, তেমনি বলিউড পাড়ায়ও প্রশংসিত এই তরুণ অভিনেতা। একের পর এক সিনেমা দিয়ে বাজিমাত করার পর স্বাধীনতা দিবসের আগে দেশের কান্ডারিদের দলে ভিড়লেন পর্দার নায়ক , কার্তিক আরিয়ান।

ডেকে কালচে নীল পোশাকে নৌসেনাদের ভিড়। হাতে হাতে আগ্নেয়াস্ত্র। সামনে মোটা নোঙর ফেলে দাঁড়িয়ে আছে নৌবাহিনীর জাহাজ। সেখানেই উঠে পড়লেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। আসল হিরোদের মাঝে কালো টি-শার্টে দিব্যি মিশে গেলেন তিনিও। তার পর শিশুর মতো উল্লাসে শুরু হল বিপদ নিয়ে খেলা।

কখনও যোদ্ধার অভিব্যক্তি নিয়ে আগ্নেয়াস্ত্র হাতে নৌসেনাদের সঙ্গে পোজ দিলেন কার্তিক। কখনও খেললেন দড়ি টানাটানি। তার পর নাচলেন। বিপদসীমায় হাড় হিম করা ঠান্ডায় কী ভাবে গরম গরম রুটি বানান সেনারা, সেই কৌশলও শিখলেন। জীবনে প্রথম বার বিশেষ ভাবে নির্মিত রুটি বানানোর যন্ত্র স্বচক্ষে দেখলেন কার্তিক। আরও কত কী যে দেখলেন, বুঝলেন আর শিখলেন তার অন্ত নেই।

বিস্ময়ে-রোমাঞ্চে এ দিন দেশপ্রেম অনুভব করেন কার্তিক। সেনাপ্রধানদের সঙ্গে তিনি ‘ভারত মাতা কি জয়’ স্লোগানও দেন। এক কথোপকথনের মুহূর্তে পর্দার নায়ক সেনাদের ‘প্রকৃত নায়ক’ বলে অভিহিত করলেন।

আরএক্স/