মা হচ্ছেন বিপাশা বসু, বেবি বাম্পের ছবি দিয়ে জানালেন সুখবর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মা হচ্ছেন বিপাশা বসু, বেবি বাম্পের ছবি দিয়ে জানালেন সুখবর

বলিউডে ফের সুখবর। মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু । বঙ্গ-তনয়া বা তাঁর স্বামী অভিনেতা করণ সিং গ্রোভার এতদিন ধরে সকলের কাছ থেকে এই ব্যাপারে গোপনীয়তা অবলম্বন করেছেন। তাঁরা জানিয়েছিলেন  খুব শীঘ্রই তাঁরা সুখবর দেবেন।

(১৬আগস্ট) সকালে সেই খবর নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিপাশা বসু বেশ কিছুদিন থেকেই ‘জিসম’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। মঙ্গলবার (১৬ আগস্ট) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বিপাশা। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা স্পষ্টভাবে ফুটে উঠেছে।

বেবি বাম্পের দুইটি ছবি প্রকাশ করেছেন বিপাশা। একটিতে দেখা যায়, স্বামী করণ সিং গ্রোভার বিপাশার বেবি বাম্পে হাত দিয়ে আছেন। অপরটিতে স্ত্রীর পেটে চুমু দিচ্ছেন করণ।

নতুন অধ্যায়ের সূচনার ঘোষণা দিয়ে বিপাশা লিখেছেন, ‘একটা নতুন সময়, নতুন অধ্যায়, নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরো একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম, এরপর একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে, তাই খুব শিগগির আমরা দুই থেকে তিন হব।’

এদিকে এই অভিনেত্রী সংবাদটি জানানোর পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন। নতুন অধ্যায়ের জন্য তাদের অভিনন্দন জানাচ্ছেন বিপাশা-করণের ভক্ত, সহকর্মী ও ঘনিষ্ঠজনরা।

আরএক্স/