উর্ফিকে ধর্ষণের হুমকি, পাঞ্জাবি অভিনেতা গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


উর্ফিকে ধর্ষণের হুমকি, পাঞ্জাবি অভিনেতা গ্রেফতার

বিগ বস ওটিটিতে নজর কেড়েছিলেন ভারতের বিতর্কিত অভিনেত্রী উর্ফি জাভেদ। তবে তার সিনেমা বা অভিনয়ের থেকে বেশি তিনি খবরে থাকেন আপত্তিকর পোশাক ও অশ্লীল মন্তব্যের জন্য। এর কারণে বিভিন্ন সময় নানা বিতর্কে জড়িয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিন ধরে ধর্ষণের হুমকি পাচ্ছেন উর্ফি। সম্প্রতি ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট করে অভিনেত্রী জানান, পাঞ্জাবী এক অভিনেতা তাকে দীর্ঘদিন ধরে হয়রানি করছে। সে তার ছবি টেম্পার করে ব্ল্যাকমেইল করছে। উরফির এটাও দাবি যে লোকটি তাকে ভিডিও সেক্সের জন্য বার বার বলছে। এই নিয়ে থানায় এফআইআরও দায়ের করেছেন অভিনেত্রী। 

উর্ফি লিখেছেন, এই সেই ব্যক্তি যে আমায় দীর্ঘদিন ধরে হেনস্থা করে চলেছে, এখনও আমি একইরকম হেনস্থার শিকার। ২ বছর আগে কেউ বা কারা আমার ছবি অশ্লীলভাবে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। সেসময় আমি কতটা খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। এই নিয়ে পুলিশের কাছে আমি অভিযোগও দায়ের করি। এমনকি ২ বছর আগেও আমি সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে পোস্ট করেছিলাম, যে পোস্টটি এখনও আমার সোশ্যাল মিডিয়ায় রয়েছে। এই ব্যক্তি আমার অশ্লীলভাবে বিকৃত করা সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিডিও সেক্সের প্রস্তাব দেয়। বলে যৌনতায় লিপ্ত না হলে ও আমার সেই ছবি বিভিন্ন বলিউডের পেজে ছড়িয়ে দেবে এবং আমার কেরিয়ার শেষ করে দেবে।

তবে ২৪ ঘণ্টার পরেই উর্ফি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন যে, গ্রেফতার করা হয়েছে ঐ ব্যক্তিকে। মুম্বই পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন উর্ফি।

ওআ/