নতুন স্বপ্ন বুনছেন সুবহা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নতুন স্বপ্ন বুনছেন সুবহা

নতুন স্বপ্ন বুনছেন দেশের অন্যতম আলোচিত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবহা। ব্যক্তিজীবনে ঘাত-প্রতিঘাত পেরিয়ে আবারও ক্যারিয়ারে মনোযোগ দিচ্ছেন তিনি। কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে এই নায়িকার একমাত্র সিনেমা ‘বসন্ত বিকেল’

রফিক সিকদার পরিচালিত সুবহা অভিনীত ‘বসন্ত বিকেল’ সিনেমায় তার বিপরীতে রয়েছেন শিপন মিত্র। এতে আরও অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

এ ব্যাপারে সুবহা গণমাধ্যমে বলেন, ‍“বসন্ত বিকেল গল্প নির্ভর একটি সিনেমা। দেশীয় দর্শকরা সম্পূর্ণ মৌলিক গল্পের একটি সিনেমা উপভোগ করতে পারবেন। ইন্ডাস্ট্রিতে ভালো ভালো সিনেমা নির্মিত হচ্ছে। এই সিনেমাটি দেখে কেউ হতাশ হবেন না বলে আমি মনে করি। এটি আমার ক্যারিয়ারের প্রথম সিনেমা। সেখানে একঝাঁক তারকাশিল্পী অভিনয় করেছেন। সিনেমাপ্রেমী দর্শক ‘বসন্ত বিকেল’ দেখে তুষ্ট হবেন।”

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সুবহা বলেন, “মাঝে ব্যক্তিগত সমস্যার কারণে আমি অভিনয় থেকে দূরে ছিলাম। তবে আপনজনদের উৎসাহ ও সাপোর্ট আমাকে সামনে এগিয়ে নিতে সাহায্য করছে। নতুনভাবে কাজের ব্যাপারে আমি সিরিয়াস। চেষ্টা করব দর্শকের একজন প্রিয় শিল্পী হয়ে উঠতে। দর্শকের ভালোবাসায় আমি এগিয়ে যেতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।”

এসএ/