স্ত্রী অনুষ্কাকে নিয়ে রাস্তায় স্কুটি চালিয়ে ঘুরছেন কোহলি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রী অনুষ্কাকে নিয়ে রাস্তায় স্কুটি চালিয়ে ঘুরছেন কোহলি

ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি এবং তাঁর স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা স্কুটিতে মুম্বইয়ের রাস্তায় বৃষ্টি উপভোগ করেছেন। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা একটি বিজ্ঞাপন ফটোশুটের জন্য একটি স্টুডিওতে পৌঁছেছিলেন। সেই সময়ে তারা মুম্বইয়ের বর্ষাকালকে উপভোগ করতে স্কুটিতে করে স্টুডিওতে গিয়ে ছিলেন। তাদের মাথায় মুখ ঢাকা হেলমেট ছিল। কিন্তু চিত্রগ্রাহকদের চোখ এড়ায়নি। ধরা পড়ে যান তারা।

দামি চারচাকার গাড়ি ছেড়ে দুই তারকা হঠাৎ স্কুটিতে। বিরাট পরেছিলেন সবুজ জামা, কালো জিন্স। অনুষ্কার পরনে কালো টিশার্ট এবং প্যান্ট। তাঁদের সঙ্গে ছিল একটি বড় সাদা ছাতা। অনুষ্কা পিছনে বসেছিলেন সেই ছাতা নিয়ে। আচমকা তারকা জুটিকে মুম্বইয়ে স্কুটি করে ঘুরতে দেখে অবাক সকলেই।

মুম্বইয়ে অনুশীলন করছেন বিরাট। এশিয়া কাপে ভারতের হয়ে খেলতে নামবেন তিনি। জিম্বাবোয়ে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। অনুষ্কা সম্প্রতি চাকদহ এক্সপ্রেস নামে একটি ছবিতে কাজ করেন। ভারতীয় মহিলা দলের ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনচিত্র সেটি। অনুশীলন এবং সিনেমার কাজের মাঝেই সময় বার করে নিয়েছেন দুই তারকা। মুখ ঢেকে বেরিয়ে পড়েছেন মুম্বইয়ের রাস্তায়।

আরএক্স/