নিজেকে নিজে বিয়ে করে ট্রোল্ড অভিনেত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নিজেকে নিজে বিয়ে করে ট্রোল্ড অভিনেত্রী

নিজেকে নিজে বিয়ে করলেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী কনিষ্কা সোনি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দেন তিনি। ছবিতে দেখা যায়, সিঁথিতে সিঁদুর পরে আছেন এই অভিনেত্রী।

তবে, তার এই সিদ্ধান্ত নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায় । কটাক্ষ, ট্রোলের শিকার হন অভিনেত্রী । এবার সেইসব ট্রোল ও কটাক্ষের কড়া জবাব দিলেন কনিষ্কা ।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন কনিষ্কা । সেখানেই তার বিরুদ্ধে ওঠা সমস্ত প্রশ্নের জবাব দিয়েছেন অভিনেত্রী । তিনি জানিয়েছেন, অনেকেই তার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন । অনেকেই বলছেন তিনি বিজ্ঞানকে পরোয়া করেননি । তার যৌন জীবন নিয়েও জানতে চাওয়া হচ্ছে । 

তিনি জানান, বিজ্ঞান আর প্রযুক্তি অনেক এগিয়ে গিয়েছে । যৌনতার জন্য এখন মহিলাদের পুরুষের প্রয়োজন নেই ।
গুজরাতের এক রক্ষণশীল পরিবারের মেয়ে কনিষ্কা । আগাগোড়াই বিয়ে নিয়ে অনেক স্বপ্ন ছিল তার মনে । 
তিনি বলেন, জীবনে এমন কোনও পুরুষ তিনি দেখেননি, যে নিজের কথা রেখেছে । তার কথায়, বিয়ে মানেই শুধু যৌনতা নয় । বৈবাহিক সম্পর্কে বিশ্বাস এবং সততা থাকা জরুরি । কিন্তু,সেই বিশ্বাসটাই তিনি হারিয়েছেন । তাই, তার থেকে নিজেকে ভালবাসা, তার মধ্যে নিজেকে খুঁজে পাওয়া অনেক ভাল । তার মনে হয়েছে পুরুষ সঙ্গী ছাড়াই জীবন কাটাতে পারবেন তিনি। নিজের স্বপ্ন আর প্রয়োজন, দুই-ই পূরণ করতে পারবেন । নিজের সিদ্ধান্তে খুশি কনিষ্কা ।

বহুদিন ধরেই হিন্দি ধারাবাহিকে কাজ করছেন কনিষ্কা । 'দিয়া অউর বাতি হাম','পবিত্র রিশতা', 'মহাভারত', 'সঙ্কটমোচন মহাবলী হনুমান', 'কুলফিকুমার বাজেওয়ালা'-র মতো একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে । কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজেকে বিয়ে করার কথা জানান কনিষ্কা । তখনই তিনি জানিয়েছিলেন, তার কোনও পুরুষের প্রয়োজন নেই । একাই ভাল আছেন তিনি ।

ওআ/