পুষ্পা: দ্য রুল এর শ্যুটিং শুরু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পুষ্পা: দ্য রুল এর শ্যুটিং শুরু

দক্ষিণ ভারতের সুপারহিট সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান নায়ক আল্লু অর্জুন। সেই সঙ্গে শ্রীভল্লি চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান নায়িকা রাশমিকা মান্দানাও। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর বক্স অফিস আয় ৩৬৫ কোটি রুপি। শেষমেশ জল্পনায় ইতি টেনে পাকা খবর পাওয়া গিয়েছিল যে ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’ আসছে। 

জানা যায়, ‘পুষ্পা: দ্য রুল’ শ্যুটিং শুরু হচ্ছে (২২ আগস্ট) থেকে। প্রথম দিন পুজো সেরে কাজে হাত দিচ্ছেন পরিচালক সুকুমার। অল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দনাকে আবারও একসঙ্গে দেখা যাবে। সোমবার ছবির শ্যুটিং শুরু হওয়ার আগে আনুষ্ঠানিক ঘোষনা করলেন পরিচালক। ক্যাপশনে লেখা, ‘পুষ্পার রাজ ফিরে আসছে! এই হল শাসন করার সময়! ভারতের সবচেয়ে বেশি প্রত্যাশিত সিক্যুয়েল তৈরি কাজ শুরু করা হচ্ছে পুজো করে।’

গত ২৯ জুলাই, অল্লু অর্জুন একটি লুক ভাগ করে নিয়েছিলেন। তাঁর হাতে ধরা সিগার, সাদাকালো চুল, চেহারায় রহস্যের গন্ধ। সেই দেখে অনেকেই সংশয় প্রকাশ করেছিলেন, ‘পুষ্পা: দ্য রুল’-এর ঝলক নয় তো? পরে জানা গেল তাই-ই। তবে একটা নয়, এই ছবিতে দু’রকম সাজে দেখা যাবে নায়ককে। বেশ কিছু ধরনের পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। তবে শরীরে ট্যাটু থাকবে না কি কানে ফুটো, তা এখনও ঠিক হয়নি।

আরএক্স/