নিজের কতো টাকা আছে জানেন না আলিয়া!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নিজের কতো টাকা আছে জানেন না আলিয়া!

সোনার চামচ মুখে নিয়ে জন্ম। বলিউডের স্টার কিড আলিয়া ভাটের বলিউডে অভিষেকও হয়েছিল রাজকীয় ভাবে। করন জোহরের ছবিতে অভিনয় প্রায় সব নবাগত অভিনেতা অভিনেত্রীরই স্বপ্ন থাকে। সেখানে আলিয়া প্রথম অভিনয়ে পা রেখেছিলেন করনের হাত ধরে।

২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে অভিনয়ে পা রাখেন প্রযোজক মহেশ ভাটের কন্যা। তার পর সাফল্যের সিঁড়ি বেয়ে তরতরিয়ে উঠে যান, আর ফিরে তাকাতে হয়নি আলিয়াকে। গত কয়েক বছরে ‘হাইওয়ে’, ‘রাজি’, ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, ‘ডার্লিংস’, ‘কপূর অ্যান্ড সন্স’-সহ বেশ কয়েকটি সফল ছবি ও সিরিজ উপহার দিয়েছেন তিনি। কিন্তু এত কিছুর পরও আলিয়া জানেন না, তাঁর বার্ষিক রোজগার কত!

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন কথা বলে চমকে দিয়েছেন নায়িকা। জানান, প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর জন্য ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। সেই চেক মা সোনি রাজদানের হাতে তুলে দিয়ে আলিয়া বলেছিলেন, এই সব তুমিই সামলাও। মেয়ের অনুরোধে সেই দায়িত্ব নিয়েছিলেন সোনি। আলিয়া জানান, এখনও তিনি তাঁর অ্যাকাউন্ট নিজে চালান না। অনেক দিন মা এ সব দেখতেন। এখন কর্মচারী আছেন। এর পরই আলিয়া বলেন, ‘‘সত্যিই জানি না, আমার ব্যাঙ্ক ব্যালান্স কত। টাকাপয়সার হিসাব আমি কোনও দিন রাখিনি। সামলাতে পারি না এ সব।’’

সূত্র: আনন্দবাজার

আরএক্স/