হঠাৎ তথ্য মন্ত্রণালয়ে কেন শাকিব খান?


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


হঠাৎ তথ্য মন্ত্রণালয়ে কেন শাকিব খান?

টানা নয় মাস যুক্তরাষ্ট্রে কাটিয়ে দেশে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) বেলা ১২ টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি।

দেশে ফিরেই শাকিব জানান, বেশ কিছু চমকপ্রদ খবর দেবেন। তবে সেটা কী, পরিষ্কার করেননি। ধীরে ধীরে প্রকাশ্যে আনবেন বলে জানিয়েছেন।

এদিকে রবিবার (২১ আগস্ট) শাকিব খানকে হঠাৎ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে দেখা গেল। সেখানে তিনি মন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে আলাপ করেছেন, এরপর ক্যামেরাবন্দি হয়েছেন। 

ফেসবুকে প্রকাশ করা সেই ছবিতে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও শাকিব পাশাপাশি দাঁড়িয়ে আছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ আপনার মূল্যবান সময় ও সাক্ষাতের জন্য।’

মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও অনুদানের সিনেমা— এই দুই কারণে মূলত শাকিব তথ্য মন্ত্রণালয়ে যান। ২০২১-২২ অর্থবছরে তিনি ‘মায়া’ নামের একটি চলচ্চিত্রের জন্য সরকারি অনুদান পান। গতকাল রবিবার সেই চেক গ্রহণ করেন। প্রথম ধাপে তাকে ৬০ লাখ টাকার ত্রিশ শতাংশ দেওয়া হয়েছে।

‘মায়া’ সিনেমার প্রযোজকের স্থানে নাম রয়েছে শাকিব খানের। নির্মাতা হিসেবে হিমেল আশরাফের নাম থাকলেও গুঞ্জন বলছে, তাকে সরিয়ে দেওয়া হচ্ছে। তবে এ ব্যাপারে এখনও মুখ খুলেননি কিং খান। জানা গেছে, সিনেমাটিতে নায়িকা হিসেবে পূজা চেরীকে ভাবছেন তিনি। তবে অন্যান্য অভিনয়শিল্পীদের এখনও চূড়ান্ত করা হয়নি।

ওআ/