হৃদরোগে আক্রান্ত হয়ে অভিনেত্রীর মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


হৃদরোগে আক্রান্ত হয়ে অভিনেত্রীর মৃত্যু

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বিগ বস খ্যাত অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালি ফোগত। 

সহকর্মীদের সঙ্গে গোয়া সফরে গিয়েছিলেন সোনালি। সোমবার (২২ আগস্ট) মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। তবে পুলিশের কাছ থেকে এখনও সরকারিভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৩। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, গোয়ায় ঘুরতে গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে তিনি। সেখান থেকে আর বাড়ি ফেরা হলো না সোনালির। সোমবার রাতে হঠাৎ বুকে ব্যথা এবং শারীরিক কষ্ট অনুভব করেন অভিনেত্রী। এরপর তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই সোনালির মৃত্যু হয়েছে।

২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’-র মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাকে। বেশ কয়েকটি পঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিওতেও উপস্থিত থেকেছেন। সোনালিকে শেষ দেখা গিয়েছিল ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশগড়’-এ। পরে বিগ বসেও অংশ নিয়েছিলেন সোনালি। বিগ বসে সলমনের মন জিতে নিয়েছিলেন এই তারকা।

প্রথম দিকে সোনালি কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনেও লড়েছিলেন তিনি। হরিয়ানার ফতেহবাদের ভুথান গ্রামের এক মধ্যবিত্ত পরিবারে জন্ম সোনালির।

ওআ/