কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন করণ জোহর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন করণ জোহর

বলিউডে ২০১৮ সালে ‘ফুগলী’ ছবি দিয়ে কিয়ারা আদভানির আত্মপ্রকাশ ঘটে । এর পর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’- সাক্ষীর ভূমিকায় দর্শকের নজর কাড়েন তিনি। এই ছবির পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি কিয়ারাকে। বলিউডে নিজের জমি প্রতিষ্ঠা করেছেন নিজের অভিনয় দক্ষতা দিয়েই।

‘লাস্ট স্টোরিজ’-এর জন্যেই দর্শকের মনে পাকাপাকি জায়গা করে নিতে পেরেছিলেন কিয়ারা আদভানির। কিন্তু এই চরিত্রের জন্য প্রথমেই তাকে ভাবেননি করণ ।

করণ জোহরের শো মানেই নিত্যনতুন গসিপ। প্রিয় তারকাদের সব গোপন তথ্য ফাঁস। এই সপ্তাহেও তার অন্যথা হল না। পরিচালকের শোয়ের নতুন পর্বের অতিথি ছিলেন কিয়ারা আডবাণী, শাহিদ কপুর। আড্ডার মাঝে উঠে এসেছে নানা গোপন তথ্য। তেমনই ভাবে প্রকাশ্যে এল কিয়ারার জীবনের আরও এক গোপন কথা।

‘লাস্ট স্টোরিজ’ ছবিতে কিয়ারার অভিনয়ের কথা নতুন করে বলার নেই। শ্বশুরবাড়ির সকলের সামনে নায়িকার সেই চরমসুখ উপভোগ করার মুহূর্তের দৃশ্য ভোলার নয়। কিন্তু জানেন কি, নেটফ্লিক্সের এই স্বল্প দৈর্ঘ্যের ছবির জন্য করণের প্রথম পছন্দ কিয়ারা ছিলেন না। সেই তথ্যই ফাঁস করেন করণ জোহর স্বয়ং।

এই চরিত্রের জন্য প্রথমে কৃতি শ্যাননকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক। কিন্তু নায়িকা করণকে জানান, তাঁর মা এই চরিত্রে অভিনয় করার জন্য অনুমতি দিচ্ছেন না। এ কথা শুনে যদিও বেশ অবাকই হন পরিচালক।

তবে কৃতির এই সিদ্ধান্তই কিয়ারার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। পোশাক শিল্পী মণীশ মলহোত্রর বাড়িতে প্রথম কিয়ারাকে দেখেন করণ । তখন অবশ্য কিয়ারার পরিচয় ছিল আলিয়া আডবাণী হিসাবে। সেখানে অভিনেত্রীকে দেখেই পরের দিন ‘ধর্ম’-এর অফিসে আসতে বলেন করণ । পরের দিন সেই কথা মতো করণের সঙ্গে দেখা করতে যান কিয়ারা। শোনেন পুরো গল্প। আর তার পর?

করণের শো-তে এসে কিয়ারা বলেন, “আমি যখনই শুনি এই স্বল্প দৈর্ঘ্যের ছবির পরিচালক করণ জোহর, তখন আর কোনও দিকে তাকাইনি। শুধু মাত্র করণের পরিচালনায় কাজ করব বলে এই ছবি করতে আমি রাজি হয়ে যাই।”

২০১৮ সালে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ’। চার পরিচালকের চারটি গল্পকে নিয়ে তৈরি হয় এই ছবি। এই ছবির পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি কিয়ারাকে।


সূত্র: আনন্দবাজার

আরএক্স/