সোনালির মৃত্যুর ঘটনায় প্রকাশ্যে আরও একটি সিসিটিভি ফুটেজ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সোনালির মৃত্যুর ঘটনায় প্রকাশ্যে আরও একটি সিসিটিভি ফুটেজ

সোনালির মৃত্যুর ঘটনায় প্রকাশ্যে আরও একটি সিসিটিভি ফুটেজ। যেখানে স্পষ্ট দেখা গিয়েছে, জোর করে বোতল থেকে পানীয় খাওয়ানো হচ্ছে তাঁকে।

শনিবার (২৭আগস্ট) গোয়া পুলিশ জানাই  সকালেই জানানো হয়েছিল, সুধীর সাঙ্গোয়ান ও তার বন্ধু সুখবিন্দরের পাশাপাশি গোয়ায় ওই নাইট ক্লাবে পার্টি করছিলেন সোনালি সেই ক্লাবের কর্ণধার এডউইন নানস ও ড্রাগ ডিলার দত্তপ্রসাদ গাঁওকরকে গ্রেফতার করেছে গোয়া পুলিশ। পাশাপাশি পুলিশের হাতে গোয়ার হোটেলের দুটি সিসিটিভি ফুটেজ হাতে এসেছে।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে গোয়ার রেস্তরাঁ থেকে টলোমলো পায়ে বার হচ্ছেন সোনালি ফোগট। একটি সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছিল সেই ঘটনা। এ বার আরও একটি সিসিটিভ ফুটেজ প্রকাশ্যে এল। যেখানে দেখা গেল, রেস্তরাঁয় নাচের জায়গায় জোর করে সোনালিকে কিছু পান করানো হচ্ছে।

ওই ফুটেজেই দেখা গিয়েছে, সোনালিকে জোর করে পানীয়টি খাওয়াচ্ছেন তাঁর আপ্ত-সহায়ক সুধীর সাঙ্গোয়ান। তাঁকে এবং তাঁর এক সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছিল, গোয়ার আঞ্জুনার কার্লিস রেস্তরাঁ থেকে সোনালিকে বার হতে সাহায্য করছেন সুধীর। এই সিসিটিভি ফুটেজের বিষয়ে আগেই জানিয়েছে গোয়া পুলিশ। বিবৃতি দিয়ে জানিয়েছে, ফুটেজ থেকে স্পষ্ট গোয়ার রেস্তরাঁয় জোর করে জলের বোতল থেকে পানীয় খাওয়ানো হয়েছে বিজেপি নেত্রীকে। পুলিশ ও জানিয়েছে, রাসায়নিক মাদক মেশানো জল খাওয়ানো হয়েছিল সোনালিকে।

গত সোমবার নিজের আপ্ত-সহায়ক সুধীর এবং সুখবিন্দরের সঙ্গে গোয়ায় গিয়েছিলেন টিকটক তারকা তথা হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি। ওই দিনই তাঁকে কার্লিস রেস্তরাঁয় পার্টিতে নিয়ে যায় ওই দুই সঙ্গী। সেখান থেকে তাঁকে রাতে হোটেলে নিয়ে যাওয়া হয়। পরের দিন ভোরে আঞ্জুনার এক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে বলা হয়, হৃদরোগেই মৃত্যু হয়েছে সোনালির। তাঁর পরিবার খুনের অভিযোগ করে। এর পরেই তদন্তে নামে পুলিশ।

সূত্র: আনন্দবাজার

আরএক্স/