প্রশংসা কুড়াচ্ছেন ‘পাগল’ ফারহান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রশংসা কুড়াচ্ছেন ‘পাগল’ ফারহান

মাথা ভর্তি লম্বা চুল, মুখ ঢেকে আছে গোঁফ দাড়িতে, ময়লা ছেঁড়া জামা প্যান্ট পরে রাস্তায় শুয়ে থাকা কিংবা কাগজ হাতে পথে পথে ঘুরে বেড়ানো এক পাগলের চরিত্রে দেখা যাবে মুশফিক ফারহানকে। পরিচালক মাহমুদ মাহিনের ‘গল্পটা প্রেমের’ নাটকে এমনটা দেখা যাবে। পরিচালক জানালেন, তিনদিন শুটিং করে ইতোমধ্যে কাজ শেষ করেছেন। এটি নিরেট প্রেমের গল্প।

ফারহান বলেন:‘‘চ্যালেঞ্জ নিয়ে যতগুলো কাজ করেছি, দিনশেষে দর্শকের ভালোবাসা, অনুপ্রেরণা পেয়েছি। ‘গল্পটা প্রেমের’ কাজটিও দারুণ হয়েছে। পরিচালক মাহিনের সঙ্গে আমার বোঝাপড়াটাও অন্যরকম। পরস্পরের চাওয়াটা বুঝতে পারি বলেই আমরা দর্শকদের ভালো কাজ উপহার দিতে পারি।’’

ফারহানের পারফরম্যান্সে মুগ্ধ পরিচালক মাহমুদ মাহিন। তিনি বলেন, ‘আমি সুন্দর একটি গল্প বলতে চেয়েছি; ফারহান পাগলের চরিত্র দুর্দান্তভাবে ফুটিয়ে তুলেছে। তার পাগল অভিনয় দেখে এতটাই মুগ্ধ হয়েছি যে, আরেকটি কনসেপ্ট মাথায় এসেছে। নতুন গল্পটি নিয়ে আগামী মাসে শুটিং করব। আমার বিশ্বাস, পূর্বের মতো আগামী কাজগুলো ভালো হবে।’

গত বছরের ঈদুল আজহায় মুশফিক অভিনীত ‘সুইপারম্যান’ নাটকটি টিভিতে প্রচারের পর দারুণ সাড়া ফেলেছিল। এ নাটকে একজন সুইপারম্যানের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দেন। নতুন এ নাটকে পাগলের অভিনয় এরই মধ্যে দর্শকদের নজর কেড়েছেন।

ফারহান তার ফেসবুকে নাটকটির একটি ক্লিপ পোস্ট করেছেন। সেখানে প্রশংসায় ভাসছেন এই অভিনেতা। কণ্ঠশিল্পী কর্নিয়া লিখেন, ‘আমি অরিজিন্যাল পাগল মনে করেছিলাম। দুর্দান্ত অভিনয়।’ জেনি লিখেছেন, ‘বাপরে কি অভিনয়!’ আরেকজন লিখেছেন, ‘অসাধারণ।’ ১১ হাজারের বেশি এমন প্রশংসাসূচক মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

আরএক্স/