মায়ের সাথে অভিমান করে পঞ্চম শ্রেণীর ছাত্রের আত্মহত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মায়ের সাথে অভিমান করে পঞ্চম শ্রেণীর ছাত্রের আত্মহত্যা

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে ডিম ভেজে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে পঞ্চম শ্রেণীর ছাত্র মায়ের ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, তার নাম অর্জুন বিশ্বাস (১১)। ২০ ডিসেম্বর সোমবার সদর উপজেলার কুলাহাট বাজারের পার্শ্ববর্তী মাঝিপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ। অর্জুন ঐ এলাকার হরেন বিশ্বাসের একমাত্র ছেলে।

তার সহপাঠীরা জানান,  সকাল সাড়ে ৯ টার দিকে  স্কুলে যাওার জন্য তার বাড়িতে ডাকতে গিয়ে দেখে অর্জুন ঘরের ধর্নার সাথে ঝুলছে। অর্জুন দক্ষিণ কুলাহাট ব্রাক স্কুলের ৫ম শ্রেণীর ছাত্র।

কুলাহাট ইউপি চেয়ারম্যান, ইদ্রিস আলি মাষ্টার জানান, তার মা  অঞ্জনা বিশ্বাস তার স্কুলে দেরি হওয়ায় ডিম ভেজে না দেওয়ায় অভিমান করে মায়ের ওড়না দিয়ে গলায় ফাঁশ দিয়েছে ধারনা করা হচ্ছে। অর্জুনের মা দক্ষিণ কুলাহাট ব্রাক স্কুলের শিক্ষিকা।

স্থাীয়রা জানান, তার মা সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পর তার সহপাঠীরা ডাকতে গীয়ে তারদে চিৎকার চেঁচামেচি শুনে গিয়ে দেখাযায় অর্জুন তার মায়ের ওড়না দিয়ে গলায় ফাঁশ দিয়েছে। 

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) শাহ্ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।