নিজের নিরাপত্তার জন্য হলেও হেলমেট পড়ুন: পলাশ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নিজের নিরাপত্তার জন্য হলেও হেলমেট পড়ুন: পলাশ

ভেগা হেলমেটের উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাচেলর পয়েন্টের কাবিলাখ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ অতিথির বক্তব্যে বলেছেন, আপনারা (সাংবাদিক) নিজের জীবনের নিরাপত্তার জন্য হলেও হেলমেট পরিধান করুন। একটি দুর্ঘটনার কথা শুনিয়ে বাইকার এবং প্যাসেঞ্জার সবাইকে ভালো মানের হেলমেট পরার পরামর্শ দিলেন এই অভিনেতা।

আজ সোমবার (১২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে ভেগা অটো এক্সেসরিজ লিমিটেডের পণ্য ভেগা হেলমেটের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে উপস্থিত ছিলেন।

জিয়াউল হক পলাশ বলেন, ২০১৪ সালে আমি যখন বাইক চালানো শুরু করি। ৭-৮ দিন চালানোর পর আমি ভাবলাম আমি শিখে গেছি। আমি সাহস করে একজনসহ বাইক নিয়ে বের হই। পরে, হাতিরঝিলে আমি একটা ম্যাসিভ এক্সিডেন্ট করি এবং হেলমেট থাকায় বেঁচে যাই। এরপর থেকে একটা বাইক ফোবিয়া জন্মায়। এখনো সেটা রয়ে গেছে। আমি চাই আপনারা যারা এখানে আছেন (সাংবাদিক), বাইক চালান অবশ্যই ভালোমানের হেলমেট ব্যবহার করবেন বলে অনুরোধ করেন এই অভিনেতা।

প্রতিষ্ঠানটির সেলস ম্যানেজার মরতুজা বশীর বলেন, আমাদের উদ্দেশ্য হলো অ-প্রত্যাশিত দুর্ঘটনা এড়াতে হেলমেট পরায় বাইকার এবং পিলিয়নকে সচেতন করা। ভেগা হেলমেট প্রতিটি বাইকারের নিরাপত্তা নিশ্চিত করবে। ভেগা হেলমেটের মাধ্যমে বাংলাদেশের হেলমেট ব্যবসায় উন্নতি দ্রুত গতিশীল হবে।

জেবি/ আরএইচ/