বিষয়টা দ্রুতই ক্লিয়ার করব: বুবলী


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১০:১২ অপরাহ্ন, ২৮শে সেপ্টেম্বর ২০২২


বিষয়টা দ্রুতই ক্লিয়ার করব: বুবলী
ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেন বুবলী

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী ক্যারিয়ারের শুরুতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছিল। আর তখন থেকেই দুজনের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে ঢালিউডে। এরপর ছড়ায় বুবলীর মা হওয়ার গুঞ্জন। সেটিও অনেক দিনের। 

গতকাল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সে গুঞ্জন যেনো আরও উস্কে দেন বুবলী। ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেন বুবলী। যে ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

বুবলীর বেবি বাম্পের সেই ছবিগুলো নিয়ে দিনভর সরগরম ছিলো সামাজিকমাধ্যম। সন্ধ্যায় একটি সিনেমার শুটিংয়ে বিষয়টি নিয়ে সাংবাদিকদের কাছে মুখ খোলেন।

বুবলী বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি।’

বিষয়টি নিয়ে পরে বিস্তারিত বলবেন জানিয়ে এই নায়িকা বলেন, ‘কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়। আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।’

জেবি/ আরএইচ/