‘মা হতে হলে বাবা জরুরি নয়’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:৪৫ পূর্বাহ্ন, ৩০শে সেপ্টেম্বর ২০২২


‘মা হতে হলে বাবা জরুরি নয়’
অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি

তারকাদের ব্যক্তিগত জীবনের বিষয়গুলো আড়াল করে রাখার ঘটনা নতুন কিছু নয়। সেটা বিয়ে হোক কিংবা সন্তানের জন্ম। বর্তমানে দেশের মিডিয়াপাড়াতেও এমন কিছু ঘটনা নিয়ে বেশ আলোচনা চলছে।

বিষয়টি নিয়ে ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের অভিমত জানিয়েছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তিনি লেখেন, ‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হবার কথা ভাববো। তবে মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি। ’

‘নন্দিত নরকে’ ইয়াসমিন’খ্যাত এই অভিনেত্রী আরো লেখেন, ‘জানি না এরা কি ধরনের পার্সোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কি করে গোপন করে বুঝে আসেনা! আর এসব লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গোনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!’

অনেকদিন থেকেই গুঞ্জন ছিল মা হয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। অনেকেই ধারণা করছেন এই সন্তানের বাবা হয়তো চিত্রনায়ক শাকিব খান। যদিও এর বিপরীতে কোনো সঠিক তথ্য কেউ সামনে আনতে পারেনি। এমন সময়ে মঙ্গলবার ফেসবুকে বেবি বাম্পসহ দুটো ছবি শেয়ার করেন বুবলী।

এদিকে সিনেমায় ক্যারিয়ার গড়ায় মনযোগী জ্যোতিকা জ্যোতি। তার অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি।

জেবি/ আরএইচ/