ঢাকায় জামায়াতের ঝটিকা মিছিল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩৩ পূর্বাহ্ন, ৪ঠা অক্টোবর ২০২২


ঢাকায় জামায়াতের ঝটিকা মিছিল
জামায়াতের মিছিল

ঢাকা দক্ষিণ মহানগরীর মহাখালী ও দক্ষিণের যাত্রাবাড়ী এলাকায় ঝটিকা মিছিল করেছে জামায়াতে ইসলামী। মিছিল থেকে সরকার পতনে যুগপৎ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করতে বিরোধী দলের প্রতি আহ্বান জানিয়েছেন নেতারা।

ইডেন মহিলা কলেজসহ দেশের বিভিন্নস্থানে ছাত্রলীগের চাঁদাবাজি, সিট বাণিজ্য, মাদক ব্যবসা, সাধারণ ছাত্রীদের হেনস্তা ও অনৈতিক কাজে বাধ্য করানোর প্রতিবাদে এ মিছিল করে দলটি।

আজ সোমবার সকালে যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভার এলাকায় ঝটিকা মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ। এসময় মিছিলের পেছন থেকে পুলিশ ধাওয়া করেছে বলে দাবি করে সংগঠনটি। এ ঘটনায় পুলিশের ২ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে যাত্রাবাড়ী থানা পুলিশ।

মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে এই মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে মাসুদ বলেন, বাংলাদেশের সর্ববৃহৎ ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান ইডেন কলেজ। ছাত্রলীগের একের পর এক অনৈতিক ও বিতর্কিত ঘটনায় আজ এ প্রতিষ্ঠানের অতীতের সকল অর্জন ও সুনাম ক্ষুন্ন হচ্ছে। অবিলম্বে ইডেন মহিলা কলেজসহ সারাদেশে ছাত্রলীগের চাঁদাবাজি, সিট বাণিজ্য, মাদক ব্যবসা, অনৈতিকতা ও অসভ্যতা বন্ধ করুন।

এদিকে ঢাকা মহানগর উত্তর শাখার আমির মুহাম্মদ সেলিম উদ্দিনের নেতৃত্বে মহাখালীতে মিছিল করে জামায়াত। যুগপৎ আন্দোলন চাইলে আর দেরি না করে কর্মসূচি ঘোষণা করতে বিরোধী দলের প্রতি আহ্বান জানিয়েছেন জামায়াতের এই নেতা।

জেবি/ আরএইচ/