বাংলা সিনেমায় দেখা যাবে মৌনী রায়কে


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৫:০৩ পূর্বাহ্ন, ৮ই অক্টোবর ২০২২


বাংলা সিনেমায় দেখা যাবে মৌনী রায়কে
ছবি: ইন্টারনেট

মৌনীর অভিনয় জীবনের শুরুটা হয়েছিল অক্ষয় কুমারের ছবি ‘গোল্ড’-এর হাত ধরে। তারপর থেকে একে একে হিট বলিউড ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে জন্মগত বাঙালি হওয়ায় বরাবরই কলকাতার প্রতি এক আলাদা টান অনুভব করেন অভিনেত্রী।


এক দিকে ‘ব্রহ্মাস্ত্র’র মারকাটারি সাফল্য তার মধ্যেই কলকাতায় ঘুরে গেলেন অভিনেত্রী। একটি বিজ্ঞাপনে তাঁকে দেখেও ফেলেছেন দর্শক। নাচের রিয়্যালিটি শোয়ে বিশেষ অতিথি হিসাবেও নজর কেড়েছিলেন। তবে কি এ বার টলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী?


মৌনীর কলকাতা সফর উসকে দিয়েছিল এমন অনেক প্রশ্ন। আনন্দবাজার অনলাইন সূত্র বলছে খুব শীঘ্রই নাকি বাংলা ছবিতে দেখা যাবে মৌনীকে। আসছে রক্তিম চট্টোপাধ্যায় প্রযোজিত, অঙ্কুশ হাজরা নিবেদিত নতুন ছবি ‘মির্জা’। এই ছবির হাত ধরেই নাকি বাংলা ছবিতে অভিষেক ঘটতে চলেছে মৌনী রায়ের। ছবিতে একটি বিশেষ গানের জন্য ফোন গিয়েছে নায়িকার কাছে। না, এখনও অভিনেত্রীর তরফ থেকে চূড়ান্ত কিছুই জানানো হয়নি।


বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে খলনায়কের নাম। অঙ্কুশের বিপরীতে খলনায়ক হিসাবে দর্শক দেখবেন দিব্যেন্দু ভট্টাচার্যকে। ‘ধানবাদ ব্লুজ’-সহ একাধিক সিরিজে তাঁকে দেখেছেন দর্শক। নায়ক, খলনায়ক প্রকাশ্যে এলেও এই ছবিতে নায়িকা কে হবেন? তা এখনও ঠিক হয়নি। মৌনী-সহ আর কী কী চমক দেখা যাবে অঙ্কুশের এই নতুন ছবিতে, এখন সেটাই দেখার অপেক্ষা।


সূত্র: আনন্দবাজার


আরএক্স/