চিকেন রেসিপি শিখতে চান শাহরুখ!


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১২:২৯ পূর্বাহ্ন, ৯ই অক্টোবর ২০২২


চিকেন রেসিপি শিখতে চান শাহরুখ!
ছবি: ইন্টারনেট

বলিউড ‘কিং খান’খ্যাত তারকা শাহরুখ খান। এই অভিনেতার সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা। কিন্তু দীর্ঘদিন রুপালি পর্দায় এ অভিনেতার দেখা নেই। ২০১৮ সালের ডিসেম্বরে শাহরুখের সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পায়।


‘জওয়ান’-এর এক দফা শ্যুটিং শেষ করে ফুরফুরে মেজাজে শাহরুখ খান। এ বার কি মন দিতে চাইছেন রান্নাবান্নায়।  নেটমাধ্যমে নায়ক লিখেছেন, চিকেন সিক্সটি ফাইভ-এর রেসিপিটা শিখতেই হবে। সেই সুস্বাদু পদের সঙ্গেই জড়িয়ে গিয়েছে ছবি বানানোর সফরের শেষ এক মাস।


শুক্রবার (৭ অক্টোবর) রাতে শাহরুখ টুইট করেছেন, ‘‘উফ, তিরিশটা দিন যা গেল! আরসিই টিমের সঙ্গে চুটিয়ে মজা হয়েছে সেটে। থালাইভার আশীর্বাদ ছিল আমাদের সঙ্গে। নয়নতারার সঙ্গে ছবি দেখলাম। কত কিছু নিয়ে আলোচনা হল অনিরুদ্ধ আর বিজয় সেতুপতির সঙ্গে! অভিনেতা বিজয় আমায় দারুণ সব খাবার খাইয়েছে। ধন্যবাদ, প্রিয় তোমাদের আতিথেয়তার জন্য। এ বার আমায় চিকেন সিক্সটিফাইভ রেসিপিটা শিখতেই হবে!’’


তার নীচে মন্তব্য করেছে আমাজন প্রাইম। লিখেছে, ‘‘দুর্দান্ত কিছু হতে চলেছে!’’ জানা যায়, প্রেক্ষাগৃহে মুক্তির পর তাদের ওটিটি মঞ্চেই প্রদর্শিত হবে শাহরুখের ছবি। যার ঝলক দেখে কৌতূহলী হয়ে পড়েছিলেন দর্শক, এই কয়েক মাস আগেই। অধীর আগ্রহে অপেক্ষা করছেন যদি আরও কিছু ঝলক প্রকাশ্যে আসে। এর মধ্যেই শাহরুখ আভাস দিলেন, ছবির শ্যুটিং দারুণ চলছে।


আগামী বছর শাহরুখের তিনটি ছবি মুক্তি পাবে। শাহরুখ, বিজয়, নয়নতারা অভিনীত ‘জওয়ান’ আসছে জুন মাসের ২ তারিখ। তার আগেই ২৫ জানুয়ারিতে ‘পাঠান’, আর ‘জওয়ান’-এর পর লাইনে আছে ‘ডংকি’। ২০১৮ সালে শেষ বার শাহরুখকে দেখা গিয়েছিল ‘জিরো’-তে। তার পর ফিরছেন বেশ জাঁকজমক নিয়েই। বলিউডের মন্দার বাজারে বেছে ছবি করার পক্ষে তিনি। চুক্তিতে সই করেননি ‘ডন ৩’-এ ও!


সূত্র: আনন্দবাজার


আরএক্স/